সংবাদ প্রকাশের পর টেকনাফ তুলাতলীর রাস্তা পরিদর্শনে সদর ইউপি চেয়ারম্যান

fec-image

টেকনাফ সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের তুলাতলী এলাকার দীর্ঘদিন সংস্কারবিহীন পড়ে থাকা বেহাল রাস্তা পরির্দশন করেছেন টেকনাফ সদর ইউনিয়ন চেয়ারম্যান জিয়াউর রহমান জিহাদ।

জনবহুল তুলাতুলি গ্রামের একমাত্র রাস্তাটির বিষয়ে জাতীয় ও স্থানীয় বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশের পর চেয়ারম্যানের নজরে আসলে তিনি সোমবার (১৪ মার্চ) বিকালে সদর ইউনিয়নের তুলাতলী গ্রামের জনদূর্ভোগের রাস্তার বেহাল চিত্র পরিদর্শনে যান।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় মেম্বার শাহ্ আলম শিকদার, টেকনাফ সাংবাদিক ফোরাম’র কার্যকরী সভাপতি মুহাম্মদ জুবাইর, যুবলীগ নেতা নুর কামাল, মো. আবদুল্লাহ, যুবনেতা জাফর আলম, মো. রফিক, হেলাল উদ্দীন, মো. ইউনুছ অভি প্রমুখসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

পরিদর্শন কালে চেয়ারম্যান জিয়াউর রহমান বলেন, আমি জনগণের ন্যায্য সেবা করার উদ্দেশ্যে জনপ্রতিনিধিত্ব করছি। আপনাদের যে কোন সমস্যা আমাকে জানালে আমি তার সমাধানের চেষ্টা করবো। এলাকাবাসীর জনদূর্ভোগের সংবাদ দেখে আমি সরেজমিনে রাস্তাটি পরিদর্শনে আসি। ইনশাআল্লাহ যতদ্রুত সম্ভব জনদূর্ভোগ লাগব করা যায় তার চেষ্টা করা হবে।

তিনি আরও বলেন, তুলাতলীর এই রাস্তার টেকসই সংস্কারে প্রয়োজন মোটা অংকের বাজেট। তাই রাস্তাটি সংস্কারের জন্য স্থানীয় এমপি শাহিন আকতার ও সাবেক এমপি আবদুর রহমান বদিসহ উর্ধ্বতন মহলের সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত গত ৮ মার্চ থেকে বিভিন্ন গণমাধ্যমে স্বাধীনতার চার যুগ পেরিয়ে গেলেও উন্নয়ন বঞ্চিত টেকনাফের তুলাতলী সড়ক ও “রাস্তার বেহাল দশা, জনদূর্ভোগে এলাকাবাসী শীর্ষক এ হেডলাইনে সংবাদ প্রকাাশের পর মূহুর্তের মধ্যে ভাইরাল হলে ইউপি চেয়ারম্যানের নজরে আসে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন