সকলের সহযোগিতা নিয়েই কাজ করব: জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান

unnamedপানছড়ি প্রতিনিধি :

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলায় এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পানছড়ি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বৃহস্পতিবার বেলা এক’টা থেকে অনুষ্ঠিত হয় এই মতবিনিময় সভা। নবাগত খাগড়াছড়ি জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামানের সাথে এই মত বিনিময় অনুষ্ঠানের আয়োজক ছিল পানছড়ি উপজেলা প্রশাসন।

এতে অংশ নেয় উপজেলা পর্যায়ে কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধি, গণ্যমান্য ও রাজনৈতিক ব্যক্তিবর্গরা। পরিচিতি পর্ব দিয়েই শুরু হয় অনুষ্ঠানের সূচনা পর্ব। পরিচিত পর্ব শেষে আগতরা পানছড়ির বিভিন্ন সমস্যাদি নিয়ে জেলা প্রশাসকের সাথে উম্মুক্ত আলোচনা ও মত বিনিময় পর্ব শুরু করেন।

এতে অংশ নেয় উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া, বিএনপি সভাপতি মো: বেলাল হোসেন, পানছড়ি ডিগ্রী কলেজের প্রভাষক রত্ন কুসুম চাকমা, মুক্তিযোদ্ধা কমান্ডার মো: মনিরুজ্জামান, প্রেস ক্লাব সভাপতি এস. চাঙমা সত্যজিৎ, পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জ্ঞান প্রভাত তালুকদার, ১নং লোগাং ইউপি চেয়ারম্যান সমর বিকাশ চাকমা, ৫নং উল্টাছড়ি ইউপি চেয়ারম্যান সুব্রত চাকমা, ইউপি সদস্যা রোজী আক্তার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু প্রমুখ।

জেলা প্রশাসক দীর্ঘ সময় ধরে পানছড়ির বিভিন্ন তথ্যাদি সম্পর্কে জানেন এবং শোনেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: আবদুল খালেক, পানছড়ি উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন সিদ্দিক, পানছড়ি থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খান প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা  জেলা প্রশাসককে আশ্বস্ত করে বলেন, পানছড়িতে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। এখানে পাহাড়ী-বাঙালী শান্তিপূর্ণভাবে ভেদাভেদ ভুলে সহবস্থান করছে বলেও তিনি জানান।

উম্মুক্ত আলোচনা ও মত বিনিময়ে উঠে আসা বিভিন্ন সমস্যাদি সমাধানের ব্যাপারে আশ্বাস প্রদান করে জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান বলেন, পানছড়ি উপজেলার সকলের সহযোগিতা নিয়েই আমি কাজ করতে চাই। সকলের সহযোগিতা নিয়ে কাজ করে এই উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে বিশেষ ভূমিকা রাখবেন বলে তিনি মত প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন