সন্ত্রাসী তৎপরতা বন্ধে সেনাবাহিনী সজাগ দৃষ্টি রাখছে : লে. কর্নেল নওরোজ নিকোশিয়ার

fec-image

পাহাড়ের নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি সেনাবাহিনী সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কাজে সহায়তা করে যাচ্ছে মন্তব্য করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার বলেছেন, সাধারণ মানুষের নিরাপত্তায় জোন এলাকায় যে কোন ধরনের সন্ত্রাসী তৎপরতা বন্ধে সেনাবাহিনী সজাগ দৃষ্টি রাখছে সেনাবাহিনী।

এ সময় বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হয় সেদিকে লক্ষ্য রাখতে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষন করেন তিনি।

বুধবার (১৮ ডিসেম্বর) সকালের দিকে মাটিরাঙ্গা জোন সদরে অনুষ্ঠিত মাসিক নিরাপত্তা ও মত বিনিময় সভায় সভাপতির বক্তব্যে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার এ সব কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মোস্তফা, মাটিরাঙ্গা মোটর সাইকেল চালক সমবায় সমিতির সভাপতি মো. রেজাউল করিম ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল ওয়াদুদ তালুকদার প্রমুখ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. খায়রুল আলম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা ও মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো: আলাউদ্দিন লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা জোনের বিভিন্ন সহায়তা ও সেবামুলক কর্মকান্ডের অগ্রগতি সম্পর্কে খোঁজ খবর নেয়ার পাশাপাশি গুচ্ছগ্রামের কার্ডধারীদের রেশন বিতরণে হয়রানি বন্ধে কার্যকরী পদক্ষেপ গ্রহণেরও আহবান জানান মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন