সমুদ্র সৈকত থেকে জেলেসহ ২ মৃতদেহ উদ্ধার

fec-image

কক্সবাজারের টেকনাফের সমুদ্রে মাছ শিকার করতে গিয়ে নিখোঁজ জেলে মো. হেলাল উদ্দিনের মৃতদেহসহ অজ্ঞাত আরো একটি গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজ জেলে উপজেলার বাহারছড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মিয়ার পাড়ার নুরুল আলমের ছেলে মো. হেলাল উদ্দিন(২৫)। অপরদিকে শাহপরীরদ্বীপের সংলগ্ন সাগর পাড় থেকে উদ্ধার হওয়া গলিত মৃতদহের পরিচয় সনাক্ত করা যায়নি।

বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে উখিয়ার জালিয়াপালং সংলগ্ন সাগরের কিনারা থেকে নিখোঁজ জেলে মো. হেলাল উদ্দিনের মৃতদেহটি উদ্ধার করা হয়। এছাড়া টেকনাফের সাবরাং শাহপরীরদ্বীপের সংলগ্ন সাগর পাড় থেকে দুপুরের দিকে অজ্ঞাত একটি গলিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ। তিনি জেলের পিতা নুরুল আলমের বরাত দিয়ে জানান, বুধবার ভোরে তার ছেলে সাগরে মাছ ধরতে গেলে হঠাৎ ইঞ্জিনচালিত নৌকাটি সাগরে ডুবে যায়, পরে তার সাথে থাকা অন্যান্য জেলেরা সাতঁরে চলে আসতে পারলেও মো. হেলাল উদ্দিন আসতে পারেনি বলে ফিরে আসা জেলেরা তার পিতাকে জানায়। পরবর্তীতে বিভিন্ন জায়গায় ভিকটিমের পরিবার খোঁজাখুঁজির করলে বৃহস্পতিবার সকাল ৬টার দিকে উখিয়া উপজেলার জালিয়া পালং সংলগ্ন সাগরের কিনারায় তার মরদেহ পাওয়া যায়।

অপরদিকে, বৃহস্পতিবার দুপুরে টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ সংলগ্ন সাগরের ঝাউ বাগানের পাশে স্থানীয় লোকজন একটি অজ্ঞাত মৃতদেহ দেখতে পেয়ে টেকনাফ মডেল থানায় খবর দেয়। ঘটনার সংবাদ পাওয়ার পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছেঁ গলিত মৃতদেহটি উদ্ধার করে।

ওসি আরো জানান, উদ্ধার হওয়া জেলের মৃতদেহসহ গলিত মৃতদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জেলে, মৃতদেহ, সমুদ্র সৈকত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন