পার্বত্য চট্টগ্রামে চুক্তি ও শান্তি ফিরিয়ে আনতে কাজ করবে পাহাড়ি ছাত্র পরিষদ ইউপিডিএফ গণতান্ত্রিক

fec-image

পার্বত্য চট্টগ্রামে শান্তি ফিরিয়ে আনতে ও চুক্তি বাস্তবায়নের লক্ষ্যে বান্দরবানে কাজ করবে পাহাড়ি ছাত্র পরিষদ ইউপিডিএফ গণতান্ত্রিক ।

বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে বান্দরবান প্লাজা হোটেল প্রাঙ্গণে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ ইউপিডিএফ গণতান্ত্রিকের আয়োজনে দ্বিতীয় সম্মেলন ও যৌথ কাউন্সিল অনুষ্ঠিত হয় ।

পাহাড়ি ছাত্র পরিষদ ইউ পিডিএফ গণতান্ত্রিক বান্দরবান জেলার সহ-সভাপতি বর্ষা তংচংগ্যা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপিডিএফ গণতান্ত্রিক কেন্দ্রীয় কমিটির ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক অমল কান্তি তংচংগ্যা ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি দীপন চাকমা, বান্দরবান জেলা শাখা ইউপিডিএফ গণতান্ত্রিকের সভাপতি মংপু মারমা, পাহাড়ি ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক কলিন চাকমা, বান্দরবান জেলা ইউপিডিএফ গণতান্ত্রিকের সাধারণ সম্পাদক উবামং মারমাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বান্দরবান জেলা শাখার ইউপিডিএফ গণতান্ত্রিক জেলার সভাপতি মংপু মারমা বলেন ,পার্বত্য চট্টগ্রামে শান্তি ফিরিয়ে আনতে ও চুক্তি বাস্তবায়নের লক্ষ্যে বান্দরবানে কাজ করবে পাহাড়ি ছাত্র পরিষদ ইউপিডিএফ গণতান্ত্রিক ।

তিনি আরও বলেন, রক্ত ও সংঘাতের মধ্য দিয়ে নয় বরং পারস্পরিক সহমর্মিতার মধ্য দিয়ে পার্বত্য চট্টগ্রামের শান্তি ফিরিয়ে আনতে দেশ ও মানুষের জন্য কাজ করবে গণতান্ত্রিক ইউপিডিএফ গণতান্ত্রিক। এজন্য সকলকে একযোগে তাদেরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্য চট্টগ্রাম, পাহাড়ি ছাত্র পরিষদ, শান্তি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন