দুস্থ ও অসহায় মানুষদের ভালোবাস‌তে হ‌বে- মুক্তা ধর

fec-image

খাগড়াছ‌ড়ির পু‌লিশ সুপার মুক্তা ধর ব‌লে‌ছেন, সমাজের দুস্থ ও অসহায় ব্যক্তিদের অবহেলা না ভা‌লো বাস‌তে হ‌বে। তাদের প্রতি মানবিক সহায়তার হাত বাড়াতে হ‌বে। অবহেলা করে দূরে ঠেলে না দিয়ে তাদেরকে ভালোবাসা ও অনুপ্রেরণা দি‌য়ে সা‌র্বিক সহায়তা কর‌লে হতাশাগ্রস্ত জীবনে মান‌সিক স্ব‌স্তি ফি‌রে পা‌বে। এ‌তে জীবনে আশার আ‌লো প্রতিফ‌লিত হ‌বে ।

রবিবার (৭ এপ্রিল) খাগড়াছড়ি জেলা পুলিশের আয়োজনে মাটিরাঙ্গা থানায় ইফতারপূর্ব দুস্থ নারী ও অসহায়দের মাঝে ঈদের উপহার বিতরণকালে তি‌নি এ সব কথা বলেন।

প‌বিত্র রমজান মাসকে আত্মশুদ্ধির মাস উ‌ল্লেখ ক‌রে অন্যায় অবিচারকে সমর্থন না দিয়ে সর্ব অবস্থায় সত্যের পথে অবিচল থাকার আহ্বান জানি‌য়ে পু‌লিশ সুপার আরো বলেন, পবিত্র মাহে রমজানের শিক্ষা সমাজের সব মানুষের কল্যাণে ও সমাজ বিনির্মাণে ভূমিকা রাখে। সকলের উচিৎ পবিত্র রমজানের শিক্ষা কাজে লাগিয়ে মানুষের কল্যাণে ও সমাজ বিনির্মাণে এগিয়ে আসা।

এসময় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী, খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন, সহকারী পুলিশ সুপার (মাটিরাঙ্গা সার্কেল) আবু জাফর মোহাম্মদ সালেহ, ট্রাফিক ইন্সপেক্টর মো. জয়নাল আবদীন, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর প্রমুখ উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত শে‌ষে মাটিরাঙ্গা থানার হলরুমে অসহায়, দুস্থ নারী ও এতিমদের সাথে ইফতারে অংশগ্রহণ করেন পুলিশ সুপার মুক্তা ধর।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পার্বত্য চট্টগ্রাম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন