সাজেকে বাঘাইহাট জোন কমান্ড’র্স কাপ  ফুটবল টুর্নামেন্ট শুরু

DSCN4292 (1)

সাজেক প্রতিনিধি:

রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলার সাজেকে বাংলাদেশ সেনাবহিনী বাঘাইহাট জোনের পক্ষ থেকে বর্ণিল সাজসজ্জা ও ঝমকালো আয়োজনের মধ্যদিয়ে শুরু করা হয়েছে বাঘাইহাট জোন কমান্ডার্স কাপ ফুটবল টুর্নামেন্ট ।

টুর্নামেন্ট এর উদ্ভোধন করেন বাঘাইহাট জোন কমান্ডার লে.ক. আলী হায়দার সিদ্দীকি(পিএসসি)’র পক্ষে মেজর মোঃ আসিব বিন জলিল(পিএসসি)।

উদ্ভোধনী অনুষ্ঠানে সকলের উদ্দেশ্যে মেজর মোঃ আসিব বিন জলিল বলেন, সবার উপরে দেশ এ কথাটি মাথায় রেখে সেনাবাহিনী পার্বত্য এলাকার মানুষের সেবাই কাজ করে যাচ্ছে। বিনোদনের অংশ হিসেবে সেনাবাহিনী তৃণমূল পর্যায়ে ফুটবল খেলার মান উন্নয়নে এ টুর্নামেন্টের আয়োজন করেছে। আগামীতে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

উক্ত টুর্নামেন্টে সর্বমোট ০৮টি স্থানীয় আঞ্চলিক দল স্বতর্স্ফুত ভাবে অংশগ্রহন করে।  অংশগ্রহনকৃত দলগুলো হচ্ছে, সাজেক রিসোর্ট ক্লাব, হাগলাছড়া ফুটবল একাদশ, সাজেক শেখ রাসেল ক্রীড়া চক্র, বাঘাইহাট ফুটবল একাদশ, বাঘাইহাট উচ্চ বিদ্যালয় একাদশ, বাঘাইহাট নোয়া পাড়া ফুটবল একাদশ, বাঘাইহাট ফুটবল জুনিয়র একাদশ, বাইবা ছড়া ফুটবল একাদশ।

উদ্ভোধনী খেলায় অংশগ্রহন করে বাঘাইহাট নোয়া পাড়া ফুটবল একাদশ ও বাঘাইহাট উচ্চ বিদ্যালয় একাদশ। ৯০ মিনিটের খেলায় বাঘাইহাট নোয়া পাড়া ফুটবল একাদশ ২-০ গোলে বাঘাইহাট উচ্চ বিদ্যালয় একাদশকে পরাজিত করে।

 

 

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন