৬০ ঘন্টার হরতাল শেষে পানছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

BNP 6- P

শাহজাহান কবির সাজু, পানছড়ি, খাগড়াছড়ি :

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় ১৮ দলীয় জোটের ডাকা ৬০ ঘন্টার হরতালের শেষ দিন বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়েছে।  বুধবার বিকাল সাড়ে চার টায় উপজেলা বিএনপির সিনিয়র-সহ সভাপতি সিরাজুল ইসলাম ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল লতিফের নেতৃত্বে মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পানছড়িস্থ মুক্তিযোদ্ধা স্কোয়ারে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। লোগাং ইউপি বিএনপি নেতা-কর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসী কর্তৃক হামলার প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় বলে বিএনপি সূত্রে জানা যায়।

ছাত্রদল সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেনের সঞ্চালনায় ও উপজেলা বিএনপির সিনিয়র-সহ সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল লতিফ, যুবদল সভাপতি শাহীন মৃধা, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ছাত্রদল সভাপতি নুরুল কায়েশ শিমুল, স্বেচ্ছাসেবক দল সভাপতি তোহিদুল ইসলাম তপু, জামায়াত সভাপতি মো: জাকির হোসেন ও লোগাং ইউপি বিএনপি সভাপতি লোকমান হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, আওয়ামী সন্ত্রাসীদের অত্যাচারে দেয়ালে পিঠ ঠেকে গেছে। আর সহ্য করা হবেনা। পানছড়ি উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন কঠোর ভাবে জবাব দেবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন