নির্বাচন সংশ্লিষ্ট মতবিনিময় সভায় রাঙামাটির জেলা প্রশাসক

‘অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রশাসন বদ্ধপরিকর’

fec-image

রাঙামাটি জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান বলেন, ‘কাপ্তাই উপজেলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণের মধ্যে সৌহার্দ্যপূর্ণ পরিবেশ বিরাজ করছে। ভোট দেওয়া জনগণের গণতান্ত্রিক অধিকার। জনগণ যাতে নির্বিঘ্নে ভোট দিতে আসে তাই প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে। এবং প্রতিটি ইউনিয়নে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নির্বাচনে দায়িত্ব পালন করবেন। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রশাসন বদ্ধপরিকর।’

বুধবার (১৫ মে) সকাল ১১টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে আগামী ২১ মে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ কাপ্তাই উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, হেডম্যান, কারবারি, নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী, গণমাধ্যমকর্মী এবং নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তারের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন।

এসময় রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম, রাঙামাটি জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাইফুল ইসলাম, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মনিরুল হোসেন, কাপ্তাই ৪১-বিজিবির মেডিকেল অফিসার মেজর আশিকুজ্জানসহ জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, হেডম্যান, কারবারি, নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী, গণমাধ্যমকর্মী এবং নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, মো. নাছির উদ্দীন ও সুব্রত বিকাশ তনচংগ্যা এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারহানা আহমেদ পপি ও বিউটি হোসেন তাদের বক্তব্যে একটি সহিংসমুক্ত, সুষ্ঠু, নিরপেক্ষ এবং উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন, কাপ্তাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন