নাইক্ষংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনের পথ সভায় অধ্যাপক শফিউল্লাহ

‘আমি শান্তি ও নিরাপদে বিশ্বাসী’

fec-image

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত আনারস প্রতীকের উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ’র পক্ষে সাধারণ মানুষের ব্যাপক সাড়া পড়েছে।

শুক্রবার (১০ মে) দিনব্যাপী নানা কর্মসূচিতে নাইক্ষংছড়ি সদর ইউনিয়নে আশারতলীসহ বিভিন্ন ওয়ার্ডে সাধারণ মানুষের এমন সাড়া দেখা যায়।

শুক্রবার বিকালে থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী আশারতলী গ্রামে ঘরে ঘরে গণসংযোগ শুরু করেন। তিনি ওই এলাকার ঘরে ঘরে গিয়ে আনারসের প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন।

চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক শফিউল্লাহ বলেন, আমি শান্তি ও নিরাপদে বিশ্বাসী। এলাকার মানুষ শান্তি চায়। আমার পাঁচ বছরের আমলে মাননীয় সাংসদ বীর বাহাদুরের আন্তরিকতার কারণে ব্যাপক উন্নয়ন সম্ভব হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সদস্য ও পার্বত্য মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী বীর বাহাদুর এমপি’র প্রতিনিধি আবু তাহের কোম্পানি, বান্দরবান জেলা আওয়ামীলীগের সদস্য ও সদর ইউপি সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হোসাইনসহ উপজেলা নির্বাচনী গণসংযোগ আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মী ও সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন।

অপরদিকে বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানির নেতৃত্বে আওয়ালীগের অঙ্গ ও সহযোগী সংগঠন, কাগজি খোলা, আলিক্ষ্যং, কেয়াংগারবীল, করলিয়ামুরা, ছাদো পাড়া, থুইলাঅং পাড়া, মুইআং পাড়া, যৌথ খামার পাড়ায় আনারস মার্কার সমর্থনে ব্যাপক গণসংযোগ করেন। আনারসের পক্ষে ব্যাপক সাড়া পড়েছে বলে ও জানান মো. আলম চেয়ারম্যান। গতকাল শুক্রবার বাইশারী বাজারে আলম চেয়ারম্যানের নেতৃত্বে পথ সভা ও গণসংযোগ করেন।

এসময় উপস্থিত ছিলেন, চেয়ারম্যান মো. আলম কোম্পানি, আওয়ালীগের সভাপতি মাস্টার কামাল হোছাইন, সাধারণ সম্পাদক মংথোয়াইলা মারমা, যুবলীগের সভাপতি একরামুল হক রাজু, সহ-সভাপতি আবুল কালাম, যুবলীগের নেতা এনকে রাসেদসহ শতাধিক নেতাকর্মী।

 

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন, নাইক্ষংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন