আর্ত-মানবতার সেবায় বান্দরবানের জনপদে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ

fec-image

করোনা নামক মহামারি থেকে পরিত্রাণে হোম কোয়ারেন্টাইনে থাকা জনগোষ্ঠীর জন্য নির্ঘুম কাজ করে যাচ্ছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ

শুক্রবার(৩ এপ্রিল) সকাল ১০ টার সময় বান্দরবান জেলা শহরে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে হোম কোয়ারেন্টাইনে থাকা জনগোষ্ঠীর মাঝে ১৫০০ প্যাকেট খাদ্য সামগ্রী ত্রাণ বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলার নেতৃবৃন্দ।

এসময় মানুষের দৈনন্দিন জীবনের খাদ্য দ্রব্য সামগ্রী চাল,আলু, সাবানসহ আরো অন্যান্য সামগ্রী তাদের হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান ও জেলা সভাপতি জনাব কাজী মো. মজিবর রহমান।

আরো উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও বান্দরবান জেলা সাধারণ সম্পাদক জনাব কাজী নাসিরুল আলম, কেন্দ্রীয় নেতা জনাব নাছির উদ্দীন, বান্দরবান পৌরসভার সাধারণ সম্পাদক জনাব এরশাদ চৌধুরী ও ছাত্র পরিষদের নেতা মো. মিজানুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় জনাব মজিবুর রহমান বলেন, করোনা নামক মহামারি থেকে পরিত্রাণের জন্য সবাইকে হোম কোয়ারেন্টাইনে থেকে সাবান দিয়ে হাত ধোয়া পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা জীবাণু নাশক স্প্রে মেশিন ছিটানো এবং জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা সকল নাগরিকের দায়িত্ব।

সেই সাথে আমরা পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ গণমানুষের দোরগোড়ায় গিয়ে খাদ্যদ্রব্য পৌঁছে দেয়ার জন্য সর্বাত্বকভাবে চেষ্টা করছি। জনসমাগম এড়িয়ে যাতে তাদের হাতে দ্রব্যসামগ্রী পৌঁছে দেয়া যায় সেদিকেও আমাদের নজর আছে।

তিনি আরও বলেন পার্বত্য চট্টগ্রামের নিরীহ অধিকার বঞ্চিত মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকবো। তাছাড়া সকল সম্প্রদায়ের মানুষকে সমানভাবে সহযোগিতার মাধ্যমে আমাদের সকলের পাশে থাকা দরকার সেই ধারাবাহিকতায় আমরা কাজ করে যাচ্ছি।

উল্লেখ্য যে, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান প্রত্যেক পৌরসভা ও উপজেলার সকল নেতৃবৃন্দকে সার্বিক সহযোগিতার মাধ্যমে জনগণের পাশে থাকার জন্য অনুরোধ করে।

সরকারি অনুদানসমূহ যাতে সকল সম্প্রদায়ের মানুষের হাতে যথাযথ পৌঁছে যায় সেজন্য জনপ্রতিনিধিদের প্রতি কঠোর নজরদারি করার আহ্বান জানায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, পার্বত্য চট্টগ্রাম, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন