আলীকদমে সেনাবাহিনীর হাতে ইয়াবাসহ আটক ৩

fec-image

আলীকদমে সেনা জোনের সদস্যদের হাতে আবারো ২৩০ পিচ ইয়াবাসহ ৩ জন আটক হয়েছে। মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ্যায় আটক তিনজনকে পুলিশের কাছে হস্তান্তর করেছে সেনাবাহিনী। আটককৃতরা হলো- মো. জাহাঙ্গীর হোসেন (২৪),  মো. বেলাল হোসেন ও মমিনুল ইসলাম (২০)।

মঙ্গলবার সেনা ও পুলিশ সূত্র জানায়, আটক ব্যক্তিরা সাথে ইয়াবা নিয়ে নির্মাণাধীন আলীকদম-জানালীপাড়া-কুরুকপাতা-পোয়ামুহুরী সড়কের ১৯ কিলোমিটার এলাকা পার হচ্ছিল। গোপন খবরের ভিত্তিতে আলীকদম সেনা জোনের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মুফিজুর রহমানের নেতৃত্বে সেনা সদস্যরা তাদেরকে আটক করেন।

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারি ২০১৫ পিচ ইয়াবাসহ সেনা সদস্যরা মাংক্রাত মুরুং (৪০) নামের আরও একজনকে আটক করেছিলো। আটককৃতদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ না করায় গড়ফাদাররা ধরাঁ ছোয়ার  বাইরে রয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি জানান, আদালতে রিমান্ড চাওয়া হয়েছিল। রিমান্ড মঞ্জুর করেননি আদালাত।

মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ্যায় আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিব উদ্দিন জানান, আটককৃতদের সেনা জোনের পক্ষ থেকে থানায় হস্তান্তর করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে মামলা রুজু করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, আলীকদম, ইয়াবা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন