“এনজিও ফোরামের দ্রুতগামী একটি ইট ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী ঝুপড়ির উপরে উল্টে যায়। তখন ঝুপড়ির ভিতরে থাকা মো. আনোয়ারের স্ত্রী সাজেদা বেগম (৩২) এবং তার ২ বছরের শিশু সন্তান মো. কায়সার ইট চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান।”
উখিয়ার কুতুপালং ক্যাম্পে

ইট ভর্তি ট্রাক উল্টে রোহিঙ্গা মা ও ছেলে নিহত, আহত-১

fec-image

উখিয়ার কুতুপালং ২নং ক্যাম্পের ডি-ফাইভ ব্লকে এনজিও ফোরামের ইট ভর্তি একটি ট্রাক উল্টে পাশ্ববর্তী রোহিঙ্গা ঝুপড়িতে পড়ে। এসময় ঘরের ভিতরে থাকা রোহিঙ্গা মা ও ছেলে ২জন নিহত হয়েছে। এতে আরও একজন কিশোরীকে গুরুতর আহত অবস্থায় কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকাল ৮টা ৫০ মিনিটের দিকে এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, এ ঘটনায় ঘাতক ড্রাইভারসহ ট্রাকটি আটক করা হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও কুতুপালং অনিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প কমিটির সেক্রেটারি মোহাম্মদ নুর জানান, সকালে এনজিও ফোরামের দ্রুতগামী একটি ইট ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী ঝুপড়ির উপরে উল্টে যায়। তখন ঝুপড়ির ভিতরে থাকা মো. আনোয়ারের স্ত্রী সাজেদা বেগম (৩২) এবং তার ২ বছরের শিশু সন্তান মো. কায়সার ইট চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান। এসময় রোহিঙ্গারা গুরুতর আহত অবস্থায় আনোয়ারের আরেক কিশোরী মেয়ে রাজমিন (১৭) কে উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল মনসুর জানান, সকালে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জনতার সহযোগিতায় ঘাতক ট্রাক (যার নং-চট্টমেট্টো-১১-০৬৭২)সহ ড্রাইভারকে আটক করেছে। ড্রাইভারের নাম মো. রাশেল(৩১)। সে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আব্দুল মালেকের ছেলে। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, উখিয়ার, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − 1 =

আরও পড়ুন