ঈদগাঁওয়ের মাদককারবারি ফেনীতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক

fec-image

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার চিহ্নিত ইয়াবা কারবারি লাল মিন্টু বিপুল পরিমাণ ইয়াবাসহ ফেনীতে আটক করেছে র‌্যাব। ইতিমধ্যে সংশ্লিষ্ট ধারায় তার বিরুদ্ধে ফেনী থানায় মামলা হয়েছে।

বুধবার দিবাগত রাতে ( ৯ জুন ) চট্টগ্রাম হইতে ঢাকাগামী মহাসড়কের ফেনী উপজেলাস্থ সাদিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

মামলার তথ্য সূত্রে জানা যায়, কক্সবাজাররের ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের উত্তর নাপিতখালী মাদ্রাসা পাড়া গ্রামের আব্দুস শুকুরের ছেলে মো. দেলোয়ার হোসেন প্রকাশ মিন্টু, ওরফে মিন্টু চৌধুরী বিপুল পরিমাণ ইয়াবাসহ র‌্যাব ৭ সিপি‌বি ১ ফেনীর হাতে আটক হয়েছে।

অভিযানিক দল তাকে আটক করে ফেনী সদর থানায় হস্তান্তর করে। তার বিরুদ্ধে অভিযানিক দলের সদস্য ডিএডি পুলিশ পরিদর্শক ( শহর ও যানবাহন) নুরুল আলম বাদী হয়ে ৯ জুন মামলা দায়ের করেন। যার নং – ফেনী সদর থানা মামলা নং-২৫/৩৫২। মামলার বাদীর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে ৭ সহস্রাধিক ইয়াবাসহ উক্ত কারবারি আটক হয়েছে নিশ্চিত করেন।তবে তিনি ডিউটিতে থাকায় বিস্তারিত পরে জানাবেন বলেন। যার তদন্ত কর্মকর্তা হচ্ছে সহকারী পরিদর্শক আজগর হোসেন ।

উল্লেখ্য, ধৃত মিন্টু ইতিপূর্বে একাধিকবার ইয়াবাসহ আটক হয়েছিল এবং সে তার পৈতৃক এলাকা নতুন অফিস বাজার বণিক ও মালিক সমিতির সভাপতি। অভাবের তাড়নায় অল্প বয়সে সৌদি আরব পাড়ি দিলেও সুবিধা করতে না পেরে দীর্ঘ সময় পর শূন্য হাতে দেশে ফিরে আসে। এরপর জড়িয়ে যায় মরণ নেশা ইয়াবা কারবারে। রাতারাতি আঙ্গুল ফুলে কলা গাছ হয়ে উঠে। নামের পেছনে এবার জুড়ে দেন চৌধুরী। মিন্টু থেকে হয়ে উঠেন মিন্টু চৌধুরী।

ইতিপূর্বে দেশের বিভিন্ন এলাকায় একাধিকবার আটক হলেও এলাকায় ষড়যন্ত্র মূলক মামলা বলে প্রচার করে, রাতারাতি তা ঢাকতে শুরু করে বিভিন্ন সামাজিক কারবার। গড়ে তুলে তার ভক্তগোষ্ঠী। মসজিদ মাদ্রাসায় দান খয়রাত করে তরুণ দানবীর উপাধিও হাতিয়ে নেয়। এমনকি বিগত কয়েকমাস পূর্বে ইয়াবার টাকার জোরে বাজার সমিতির পদটিও হাতিয়ে নেয়। সর্বশেষ আটকের কয়েকদিন আগেও স্থানীয় কৈলাশঘোনা মসজিদে জানাজার নামাজের জন্য মাইকও দান করে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ঈদগাঁও, মাদককারবারি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − one =

আরও পড়ুন