ঈদগড়-ঈদগাহকে অপরাধমুক্ত করতে সবাইকে এগিয়ে আসতে হবে: এমপি কমল

fec-image

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, কন্ঠশিল্পী জনি রাজ দে কে হত্যাকারিদের অবিলম্বে আইনের আওতায় আনা হবে। ঈদগাঁহ-ঈদগড় সড়ক এবং আশপাশের এলাকাকে ডাকাত ও সন্ত্রাসমুক্ত করতে আইনশৃঙ্খলা বাহিনীকে আরও দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। এ সড়কে চলাচলকারি যাত্রী এবং পরিবহন চালক-শ্রমিকদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সড়কের পাশে সেনাবাহিনী বা বিজিবির ক্যাম্প স্থাপনের জন্য সর্বাত্মক চেষ্টা চালানো হবে।

ঈদগড়-ঈদগাঁও সড়কে ডাকাতের গুলিতে কন্ঠশিল্পী জনি রাজ দে’র নিহত হওয়ার প্রতিবাদে আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমপি কমল এসব কথা বলেন।

শুক্রবার (৯ অক্টোবর) বিকালে ঈদগড় বাজারে ঈদগড় বাসীর উদ্যোগে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন, ঈদগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূট্টো।

এমপি কমল ঈদগড়-ঈদগাহকে অপরাধমুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করে বলেন, অপরাধীদের ব্যাপারে তথ্য থাকলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দিন। জনির মতো কোন ব্যক্তি যেন এ সড়কে আর প্রাণ না হারায়। তিনি সড়কে নিরাপত্তা নিশ্চিতে কাজ করার জন্য ঈদগড় পুলিশ ফাঁড়িতে দুটি মোটর সাইকেল প্রদানের ঘোষণা দেন।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, গর্জনিয়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, খুনিয়াপালং ইউপি চেয়ারম্যান আব্দুল মাবুদ, উপজেলা যুবলীগের সহ সভাপতি ওসমান সরওয়ার মামুন, সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, ইউনিয়ন যুবলীগ সভাপতি মনিরুল ইসলাম, মাস্টার জসিম উদ্দিন, মৌলানা ছৈয়দুল হক, শাহজাহান, সিএনজি সমিতির সভাপতি আব্দুস সালাম, অধির দে প্রমুখ।

উল্লেখ্য গত ৮ সেপ্টেম্বর সকাল সাড়ে ৮টায় ঈদগড়-ঈদগাঁও সড়কের হিমছড়ি (পাত্তারা) এলাকায় ডাকাতের কবলে প্রাণ হারান জনপ্রিয় সংগীত শিল্পী জনি দে রাজ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 12 =

আরও পড়ুন