উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান হামিদুল হক আর নেই

fec-image

কক্সবাজারের উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

বৃহস্পতিবার (২৩ মে) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা ল্যাব এইড হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। দীর্ঘদিন ধরে লিভার জটিলতায় ছিলেন এই প্রবীণ নেতা।

মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৬৮ বছর। ১ স্ত্রী, ৩ মেয়ে ও ১ ছেলে রেখে যান তিনি।

দীর্ঘদিন ধরে ভারতের দিল্লিতে উন্নত চিকিৎসা গ্রহণ করছিলেন তিনি। কিন্তু কোনো উন্নতি না হওয়ায় বেশ কিছু দিন আগে তাঁকে ভারত থেকে দেশে আনা হয়। এর পরে ঢাকার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুতে উখিয়ায় নেমে এসেছে শোকের ছায়া।

পরিবার সূত্রে জানা গেছে, মরহুমের জানাজা আগামীকাল (শুক্রবার) বেলা সাড়ে ১১টায় উখিয়া সরকারি উচ্চবিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এরপর উখিয়া স্টেশন জামে মসজিদসংলগ্ন কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হবে।

অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী উখিয়ার জনপদে দীর্ঘদিন ধরে রাজনীতি করেছেন। ছিলেন উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক থেকে হয়েছিলেন সভাপতি। উখিয়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এবং উখিয়া স্টেশন কেন্দ্রীয় জামে মসজিদের পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। এ ছাড়া সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডে সক্রিয় ছিলেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন