উখিয়ার বালুখালীতে ১২ লাখ টাকা ছিনতাই, ছুরিকাঘাতে আহত ১

fec-image

কক্সবাজারের উখিয়ার বালুখালীতে ছুরিকাঘাত করে গরু ব্যবসায়ীর নিকট থেকে ১২ লাখ টাকা ছিনতাই করেছে সন্ত্রাসীরা। এ সময় গরু ব্যবসায়ী বালুখালী গ্রামের মমতাজ মিয়ার ছেলে মোস্তফা মামুন চৌধুরী গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উখিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজারে প্রেরণ করেন।

শনিবার (২৮ আগস্ট) ভোর সাড়ে ৬টার দিকে এই ঘটনাটি ঘটে।

আহত গরু ব্যবসায়ীর মোস্তফা মামুন চৌধুরীর বড় ভাই ফোরকান চৌধুরী অভিযোগ করে বলেন, আমার ছোট ভাই ভোর সাড়ে ৬টার দিকে গরু ব্যবসার ১২ লাখ টাকা নিয়ে অপর ব্যবসায়ীদের গাড়িতে তুলে দেওয়ার জন্য বালুখালী ছোট ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছলে শিয়াইল্যাপাড়া এলাকার মৃত ছুরুত আলমের ছেলে চিহ্নিত সন্ত্রাসী একাধিক মামলার আসামী কামাল হোসেন প্রকাশ ছুরি কামাল (৩২)নেতৃত্বে ৫/৬ জন সন্ত্রাসী পেছনে থেকে এসে মারধর পূর্বক ছুরিকাঘাত করে টাকা গুলো ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সঞ্জুর মোরশেদ এর নিকট এবিষয়ে জানতে চাইলে তিনি জেলায় গুরুত্বপূর্ণ মিটিংয়ে থাকায় কথা বলা সম্ভব হয়নি।

উল্লেখ্য, ইতিপূর্বেও কামাল হোসেন প্রকাশ ছুরি কামাল বালুখালী গ্রামের হাজী আব্দুল মজিদকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে ডান পাশের চোঁখটি সম্পুর্ণ উপড়ে ফেলে। যা আর ফিরে পায়নি। বর্তমানে আব্দুল মজিদ একটি চোঁখ নিয়ে কোন রকম চলাফেরা করছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন