উখিয়ায় ‘ইউএনও ফুটবল টুর্নামেন্ট’ শুরু ২৫ নভেম্বর

fec-image

কক্সবাজারের উখিয়া উপজেলায় শুরু হতে যাচ্ছে ‘ইউএনও ফুটবল টুর্নামেন্ট-২০১৯’। আগামী ২৫ নভেম্বর উদ্বোধন হতে চলেছে এই জমকালো আসর।

উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা উখিয়ার আয়োজনে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্টের সবকটি ম্যাচ।

ইতোমধ্যে উক্ত টুর্নামেন্টে অংশগ্রহণ করা দলগুলোর নাম একটি প্রেস বিজ্ঞপ্তিতে প্রকাশ করেছে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থা উখিয়া।

সেখানে জানানো হয়, টুর্নামেন্টে উপজেলার ৫ টি ইউনিয়ন থেকে মোট ১০ টি দল অংশগ্রহণ করেছে। জালিয়া পালং ইউনিয়ন থেকে ২টি, হলদিয়া পালং ইউনিয়ন থেকে ২টি, রত্নাপালং ইউনিয়ন থেকে ১টি, রাজাপালং ইউনিয়ন থেকে ৩টি ও পালংখালী ইউনিয়ন থেকে ২ টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে।

যথাক্রমে দলগুলোর নাম হলো ১. জালিয়া পালং ইউনিয়ন ফুটবল দল ও ২. ডেইল পাড়া সৈকত ফুটবল দল (জালিয়াপালং ইউনিয়ন), ৩. হলদিয়া পাতাবাড়ি ফুটবল একাদশ ও ৪. মরিচ্যা ফুটবল একাডেমি (হলদিয়া পালং ইউনিয়ন), ৫. নবজাগরণ স্পোর্টিং ক্লাব (রত্নাপালং), ৬. সিকদার বিল ফুটবল একাদশ, ৭. রাজাপালং শতদল ক্লাব ও ৮. পাতাবাড়ি শৈলরঢেবা ফুটবল একাদশ (রাজা পালং ইউনিয়ন), ৯. থাইংখালি খেলোয়াড় সমিতি এবং ১০. পালংখালি খেলোয়াড় সমিতি (পালংখালী ইউনিয়ন)।

উল্লেখ্য, ২২ নভেম্বর খেলোয়াড় তালিকা জমা প্রদান, খেলোয়াড় তালিকার অভিযোগ গ্রহণ ও চুড়ান্ত তালিকা প্রকাশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউএনও ফুটবল টুর্নামেন্ট, প্রেস বিজ্ঞপ্তি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 1 =

আরও পড়ুন