উখিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় তিন বন্ধু গুরুতর আহত

fec-image

উখিয়ায় মোটরসাইকেল-বাস মুখোমুখি সংঘর্ষে একই এলাকার তিন বন্ধু গুরুতর আহত হয়েছে। এরমধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। সোমবার (৮ মার্চ) বেলা ৩টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের থাইংখালী জামতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলো-পালংখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মমতাজ মিয়ার ছেলে মানিক (১৮), আব্দু সালামের ছেলে মো. রুবেল (১৮) ও একই এলাকার মনিয়ার ছেলে ফোরকান (১৭)।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সোমবার বেলা ৩টার দিকে তিন বন্ধু মিলে মোটরসাইকেলে করে জামতলী স্টেশন থেকে পালংখালীর দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা তিনজন গুরুতর আহত হয়। আহতদের তাৎক্ষণিক কুতুপালং এমএসএফ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে গুরুতর আহত মানিককে চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। উন্নত চিকিৎসার জন্য আহত মো. রুবেলকেও কক্সবাজার জেনারেল হাসপাতালে রেফার করা হয়।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহাম্মদ সনজুর মোরশেদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, সড়ক দুর্ঘটনার ব্যাপারে আমি এখনও শুনিনি। খোঁজ নিয়ে জানানো হবে।

এ বিষয়ে জানতে শাহপুরী হাইওয়ে পুলিশ ইনচার্জের সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলে সংযোগ না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, উখিয়ায়, দুর্ঘটনায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − five =

আরও পড়ুন