নাইক্ষ্যংছড়ি উপজেলা আ’লীগ সহ-সভাপতি করোনা পজেটিভ

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার আওয়ামী লীগ সহসভাপতি করোনা পজেটিভ শনাক্তের খবর পাওয়া গেছে।

শুক্রবার (১৯ জুন) বিকেল সাড়ে ৫টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা আবু জাফর মো. সেলিম বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ১৫ জুন আওয়ামী লীগ সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী শরীরে জ্বর এবং সর্দি কাশি থাকায় স্বাস্থ্য বিভাগের একটি টিম তাঁর বাড়ীতে গিয়ে নমুনা সংগ্রহ করেন।

সেই নমুনা কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো হয়। এই নমুনা টেস্টের ফলাফল পজেটিভ আসে। তবে নমুনা নেওয়ার পর হোম কোয়ারেন্টিনে রেখে  ন্যাশনাল গাইড লাইন অনুযায়ী চিকিৎসা দেওয়াতে তিনি এখন মুটামুটি সুস্থ আছেন। তার সংস্পর্শে থাকা পুরো পরিবারের নমুনাসহ আশেপাশের বাড়িগুলো লকডাউনের ব্যবস্থা করা হচ্ছে।

পারিবারিক সূত্র জানায়, দেশব্যাপী লকডাউনের শুরুর দিকে আওয়ামী লীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী অসহায় মানুষকে খাদ্য সামগ্রী সহায়তা করন আসছে। শুধু তাই নয় তিনি দলীয়, নিজ ব্যক্তিগত আর বিভিন্ন সংগঠনের পক্ষ হয়ে খাদ্যসামগ্রী উপস্থিত থেকে নিজ হাতে বিতরণ করতেন। এতে কারো সংস্পর্শে তসলিম ইকবাল চৌধুরীর জ্বর, কাশিসর্দি উপসর্গে পজেটিভ হয়েছে বলে ধারনা করা যাচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি জানান, আক্রান্ত ব্যক্তি মোটামুটি সুস্থতার খবর পেয়ে তাকে নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে। ওই বাড়িসহ আশেপাশের সংস্পর্শ  হওয়া  বাড়িগুলো  লকডাউন করার ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + seventeen =

আরও পড়ুন