এফডিসিতে চলচ্চিত্র তারকাদের জাতীয় শোক দিবস পালন

fec-image

এফডিসিতে চলচ্চিত্র তারকাদের জাতীয় শোক দিবস পালন.
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস শনিবার (১৫ আগস্ট)।

নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) দিনটি পালন করছে বড় পর্দার তারকারাসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট ১৯টি সংগঠন।

শোক দিবস উপলক্ষে এফডিসির জহির রায়হান কালার ল্যাবের সামনের খোলা জায়গায় মঞ্চ তৈরি করা হয়েছে। সেখানে শনিবার সকাল ১১টায় শুরু হয় ১৯ সংগঠনের পক্ষ থেকে আলোচনা সভা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। চলচ্চিত্র তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন চিত্রনায়ক শাকিব খান, খলঅভিনেতা মিশা সওদাগর, ডিপজল, নায়ক রিয়াজ, ওমর সানী, অনন্ত জলিল, সাইমন সাদিক, নায়িকা নূতন, রোজিনা, মৌসুমী, নিপুন ও অপু বিশ্বাসসহ অনেকে।

এছাড়া পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরুসহ ১৯ সংগঠনের নেতারাও এতে অংশ নেন।

অনুষ্ঠানে চিত্রনায়ক রিয়াজ তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু আমাদের সবার নেতা। তার মতো নেতা ছিল বলেই আমরা আজ বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধু দলমত নির্বিশেষে সবার।

চিত্রনায়িকা নিপুণ বলেন, শোক দিবসে বঙ্গবন্ধুর খুনি যারা এখনও বেঁচে আছেন তাদের শাস্তি দাবি করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে এ বিচার কাজ শুরু করে আমাদের এ কলঙ্ক থেকে মুক্ত করছেন।

যারা এখনও বিচারের বাইরে আছেন তাদের যথাযথ বিচারেরও দাবি জানান এই অভিনেত্রী।

এফডিসিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এরপর দোয়া করা হয়। এছাড়া রাজধানীর ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতেও ফুল দিয়ে শ্রদ্ধা জানান ১৯ সংগঠনের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + six =

আরও পড়ুন