এবারের ঈদে মুক্তি পাচ্ছে চারটি সিনেমা

fec-image

এবারের ঈদ-উল আযহা উপলক্ষে চারটি সিনেমা মুক্তি পাচ্ছে। সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থাগুলো থেকে চারটি সিনেমা মুক্তির বিষয় জানা গেছে।

এগুলোর মধ্যে রয়েছে শাকিব-বুবলী অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’, রোশান ও ববি অভিনীত ‘বেপরোয়া’, শাকিল খান ও অর্পা অভিনীত ‘ভালোবাসার জ্বালা’ ও শিপন-মৌসুমী হামিদ অভিনীত ‘ভালোবাসার রাজকন্যা’।

এবারের ঈদেও প্রধান আকর্ষণ হিসেবে রয়েছেন শাকিব খান। শাকিবের সঙ্গে জুঁটি হয়ে এবারও রয়েছেন শবনম বুবলী। এ জুটিকে নিয়ে নামকরা পরিচলক জাকির হোসেন রাজু নির্মাণ করেছেন ‘মনের মতো মানুষ পাইলাম না’। দেশ বাংলা মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি ঈদের দিন মুক্তি পাচ্ছে।

প্রযোজনা সংস্থার কর্ণধার এনামুল আরমান জানিয়েছেন, মনের মতো মানুষ পাইলাম না ঈদ উৎসবে দেশের দেড় শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

শাকিব-বুবলী ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করেছেন সাবেরী আলম, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, ডন, বাসার মাসুম প্রমুখ।

রোশান ও ববি জুটি অভিনীত ছবি ‘বেপরোয়া’ আরও তিনবার মুক্তির তারিখ নির্ধারিত হয়েছিল। তবে নানা অজুহাতে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ছবিটি মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছিলো। অবশেষে এবার ঈদে ছবিটি মুক্তি পাচ্ছে। এটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। প্রায় ৫৩টি হলে ছবিটি মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠানের সিইও আলিমুল্লাহ খোকন।

কলকাতার রাজা চন্দ পরিচালিত রোশান ও ববি অভিনীত চলচ্চিত্রটি থ্রিলার অ্যাকশন ঘরানার।

ঈদে মুক্তি পাচ্ছে নবাগত শাকিল খান ও অর্পা অভিনীত ছবি ‘ভালোবাসার জ্বালা’। ছবিটির গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় আছেন বশির আহমেদ। সিনেমাটি সাপের গল্প নিয়ে নির্মিত। ছবিটিতে দেখা যাবে নাগকে মেরে ফেলেন নায়ক শাকিল খানের বাবা। প্রতিশোধ নিতে শাকিল খানের পুরো বংশ শেষ করে দেওয়ার অঙ্গীকার করে নাগিনী। ঈদে প্রায় ১০টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির কথা রয়েছে বলে জানিয়েছেন পরিচালক।

‘ভালোবাসার রাজকন্যা’ ছবিটি গত ৯ আগস্ট দুটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ঈদেও ছবিটি প্রেক্ষাগৃহগুলোতে দেখানো হবে বলে জানানো হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে। ঈদের দিন হবে চ্যানেল আইতে এর বিশ্ব প্রিমিয়ারও হবে।

অরুণ চৌধুরীর গল্প অবলম্বনে ‘ভালোবাসার রাজকন্যা’ পরিচালনা করেছেন রাজু আলীম। অভিনয়ে মৌসুমী হামিদ, শিপন মিত্র, অবিদ রেহান, ফারজানা চুমকি, কাজী রাজু, মিলি বাশার প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =

আরও পড়ুন