ফলোআপ

এমপির নৌকায় পানছড়ির শিক্ষার্থী ও পথচারীদের পারাপার শুরু

fec-image

আর বাঁশের ভেলায় চড়ে ঝুঁকিপূর্ণ পারাপার নয়। ১১ অক্টোবর (সোমবার) থেকে পারাপার চলছে ২৯৮নং খাগড়াছড়ি আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার দেয়া উপহারের নৌকায়। নৌকা হাতে পেয়ে মাঝি স্বপন চাকমা খুশীতে আত্মহারা।

আজ (সোমবার) কানুনগো পাড়া এলাকায় এমপির পক্ষে নৌকাটি হস্তান্তর করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, দপ্তর সম্পাদক চন্দন দেব, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, পানছড়ি থানার ওসি মো. আনচারুল করিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব ও ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন।

“চেংগীর একমাত্র নৌকাটি ভেসে গেছে, পানছড়িতে শিক্ষার্থীদের ঝুঁকিপূর্ণ পারাপার” প্রকাশিত খবরটি দৃষ্টিগোচরে আসায় স্থানীয় সাংসদের পক্ষে নৌকা প্রদানের ঘোষণা দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব ও ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন। অবশেষে প্রদীপপাড়া, কানুনগোপাড়া, হরি গোপালপাড়া, চিত্তররঞ্জন কার্বারী পাড়া, দীনবন্ধু পাড়া, যৌথখামার, বেঙাপাড়া, সিন্ধুকার্বারীপাড়া ও সাঁওতালপাড়া এলাকার পথচারী, শিক্ষার্থী, ও মুমূর্ষ রোগী বহনে আর রইল না কোন সমস্যা। বিজয় কুমার দেব ও ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেনের এই মহতী উদ্দ্যোগকে স্বাগত জানিয়েছে এলাকাবাসী, শিক্ষার্থী ও শিক্ষকরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন