কক্সবাজারের ঈদগাঁওতে অস্ত্র-গোলাবারুদসহ আটক ১

fec-image

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় র‌্যাব’র অভিযানে অস্ত্র ও গোলাবারুদসহ এক সন্ত্রাসী আটক হয়েছে । মঙ্গলবার (১১ এপ্রিল) রাত ৯ টার দিকে উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের রাবার ড্রাম এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

র‌্যাব-১৫ এর প্রেসনোট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় সন্ত্রাসী উক্ত এলাকায় নির্মাণাধীন নতুন রেললাইনের উপর সন্ত্রাসী ও অপরাধমূলক কর্মকাণ্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে। এই তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৫ এর চৌকস একটি দল সোমবার (১১ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করে। অভিযানের বিষয়টি বুঝতে পেরে সন্ত্রাসীরা পালানোর চেষ্টা করে।এতে এক সন্ত্রাসীকে আটকে সক্ষম হয় র‌্যাব।

গ্রেফতারকৃত নুরুল কাদের (৫২) কক্সবাজার জেলার ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের পশ্চিম টেকপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে

এসময় তার সাথে থাকা একটি প্লাস্টিকের বস্তা থেকে ২টি ওয়ানশুটার গান, ২টি থ্রিকোয়ার্টার গান, ৬ রাউন্ড কার্তুজ ও ২টি ছুরি উদ্ধার করা হয়। ধৃত ব্যক্তি দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র নিয়ে এলাকার লোকজনকে ভয় ভীতি প্রদর্শনসহ বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছে মর্মে জানা যায় বলে তথ্যে উল্লেখ করেন অভিযান পরিচালনাকারী দল।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)পরিদর্শক আবদুল হালিম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ঈদগাঁও থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ঈদগাঁও, কক্সবাজার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন