কক্সবাজারে বন্দুকযুদ্ধে নিহত ৩

fec-image

কক্সবাজার শহর ও টেকনাফে পৃথকভাবে তিন জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এরা তিনজনই বন্দুকযুদ্ধে নিহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

টেকনাফ পুলিশের হাতে আটক হত্যা মামলার আসামি ও সন্ত্রাসীদের নিয়ে অস্ত্র উদ্ধার অভিযানে সন্ত্রাসী দলের সাথে বন্দুকযুদ্ধে দুই সহোদয় নিহত হয়। তারা হচ্ছে উপজেলার হ্নীলা পশ্চিম সিকদার পাড়া এলাকার মৃত মাহমুদুর রহমান প্রকাশ বাইট্টা মাদুর দু’পুত্র আব্দুর রহমান (২৮) ও আব্দুস সালাম (২৬)। তারা এলাকায় সন্ত্রাসী ও ইয়াবা কারবারি বলে পরিচিত।

শুক্রবার (২৮জুন) মধ্যরাতে উপজেলার হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের পশ্চিমে পাহাড়ে বন্দুকযুদ্ধের ঘটনায় তারা নিহত হয়। ঘটনাস্থাল তল্লাসী চালিয়ে ২টি দেশীয় তৈরি এলজি, ৭ রাউন্ড তাজা কার্তুজ, ১২ রাউন্ড খালি খোসা, ২টি কিরিচ ও ২টি চাকু গুলিবিদ্ধ অবস্থায় আব্দুর রহমান ও আব্দুস সালামকে উদ্ধার করা হয়।

এদিকে পুলিশ পরিচয়ে বাড়ি থেকে তুলে নেয়ার দুইদিনের মাথায় রমজান আলী (৪০) নামের এক ইয়াবা ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে কক্সবাজার সদর থানা পুলিশ।

শুক্রবার (২৮ জুন) সকালে কক্সবাজার শহরের ডায়াবেটিক পয়েন্ট থেকে গুলিবিদ্ধ লাশটি উদ্ধার করা হয়। দুপুরে রিপোর্ট লেখাকালে মরদেহটি জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে।

নিহত ব্যক্তি কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন ইসলামাবাদ লারপাড়া এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। পুলিশের দাবি, তিনি চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী। তার কাছ থেকে অস্ত্র ও ইয়াবা পাওয়া গেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজারে, নিহত, বন্দুকযুদ্ধে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + eight =

আরও পড়ুন