কক্সবাজার সরকারি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ২

fec-image

কক্সবাজার সরকারি কলেজে ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষ হয়েছে। এতে দুই ছাত্রলীগ কর্মী ছুরিকাঘাতে মারাত্নক আহত হয়েছে। রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। তবে বড় ধরনের সংঘর্ষ ঘটার আগেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

আহতরা হলেন, ছাত্রলীগ কর্মী খালেক ও শফিক। তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাম প্রকাশ না করার শর্তে প্রত্যক্ষদর্শী এক ছাত্রলীগ কর্মী জানান-কলেজ ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন এর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার (ওসি) তদন্ত খাইরুজ্জামান জানান, ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের খবর পাওয়ার সাথে সাথে সাব ইনস্পেক্টর ইয়াছিন এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ক্যাম্পাসে পুলিশ মোতায়েন রয়েছে।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম বলেন-২৮ সেপ্টেম্বর সরকারি কলেজে ছাত্রলীগের কর্মসূচীকে নিয়ে কথা কাটাকাটির জের ধরে এ ঘটনা ঘটেছে। দলের মধ্যে গুটিকয়েক অনুপ্রবেশকারী খালেক ও শফিককে হামলা করে আহত করেছে বলে তিনি দাবি করেন। এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার সদর, ছাত্রলীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন