করোনা দুর্যোগে ঈদগাঁহ’র সাংবাদিকদের খোঁজ নিলেন ইসলামপুর চেয়ারম্যান

fec-image

করোনার এ ভয়াবহ দূর্যোগের সময়ে ঈদগাঁহে কর্মরত সাংবাদিকদের খোঁজ নিলেন ইসলামপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আবুল কালাম।

মঙ্গলবার (১৬ জুন) ঈদগাঁহ থানায় কর্মরত সাংবাদিকদের হাতে নিজ তহবিল থেকে উপহার স্বরুপ বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী তুলে দেন।

তিনি জানান,করোনাভাইরাস মহামারির সময়ে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে জনগণকে সচেতন করতে দায়ীত্ব পালন করে যাচ্ছেন। ইতোমধ্যে দেশ জুড়ে অসংখ্য সাংবাদিক করোনা আক্রান্ত হয়েছে এবং অনেকে অকালে মৃত্যু বরণ করেছে।

এমনকি আমাদের কক্সবাজার সদরেও সংবাদ জগত সংশ্লিষ্ট কয়েকজন এ রোগে আকস্মিক মৃত্যুবরণ করেছে এবং অনেক সাংবাদিক জেলায় এখনো আক্রান্ত আছেন।এমতাবস্থায় এসব সাংবাদিকদের সাহস যোগাতে আমাদের উচিত যথাসাধ্য তাদের পাশে দাঁড়ানো।

চেয়ারম্যান আরো জানান, করোনা দুর্যোগ শুরু হওয়ার পর থেকে তিনি সরকারি, বেসরকারি এবং নিজস্ব তহবিল থেকে ইউনিয়নের জনগণের হাতে কয়েক দফা ত্রাণ সহায়তা পৌঁছিয়েছেন এবং তা অব্যাহত থাকবে।

করোনা সংকট থেকে সম্পুর্ন মুক্ত না হওয়া পর্যন্ত আলোচনা সমালোচনায় কান না দিয়ে তিনি ইউনিয়নবাসীর পাশে শেষ পর্যন্ত থাকবেন। এসময় তিনি এলাকার বিত্তশালীদেরও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এছাড়া তিনি করোনা চিকিৎসায় জরুরি ভিত্তিতে প্রয়োজন হয় এমন কিছু চিকিৎসা সরঞ্জাম ইউনিয়নের করোনা রোগিদের জন্য নিজ অর্থে সংগ্রহের চেষ্টা করছেন বলে সাংবাদিকদের জানান।

তিনি আগামীতে ইউনিয়নের রোগীরা যাতে প্রাথমিক জরুরি চিকিৎসা সেবা ইউনিয়নের মধ্যে পেতে পারে এমন পরিকল্পনা নিয়ে এগোচ্ছেন এবং আল্লাহর রহমত হলে তিনি এ পরিকল্পনা দ্রুত বাস্তবায়নের চেষ্টা করবেন বলে জানান।

উল্লেখ্য, করোনা দুর্যোগ শুরুর পর থেকে ঈদগাঁহ থানায় কর্মরত সাংবাদিকদের খোঁজ নিয়েছেন কেবলমাত্র কউক চেয়ারম্যান লে. কর্নেল (অবঃ) ফোরকান আহমদ এবং ইসলামপুর চেয়ারম্যান আবুল কালাম। সাংবাদিকরা তাদের আন্তরিক ধন্যবাদ জানান এবং তাদের দীর্ঘায়ু সুস্বাস্থ্য কামনা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঈদগাঁও, করোনাভাইরাস, চেয়ারম্যান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × four =

আরও পড়ুন