কাপ্তাইয়ের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক তপন কুমার মল্লিক, সহকারি শিক্ষক মো: ইসমাইল হোসেন

fec-image

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এ কাপ্তাই উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক( পুরুষ) নির্বাচিত হয়েছেন নারানগিরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার মল্লিক এবং পুরুষ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন শিলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: ইসমাইল হোসেন।

কাপ্তাই উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগ বিভিন্ন ক্যাটাগরিতে পরীক্ষার পর এই নির্বাচন করা হয় বলে জানিয়েছেন উপজেলা শিক্ষা কর্মকর্তা খুরশীদুল আলম চৌধুরী।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল এই কমিটির সভাপতি এবং উপজেলা শিক্ষা কর্মকর্তা খুরশীদ আলম চৌধুরী কমিটির সদস্য সচিব হিসাবে কমিটির অন্যান্য সদস্যদেরকে নিয়ে এই নির্বাচন সম্পন্ন করেন।

শ্রেষ্ঠ প্রধান শিক্ষক তপন কুমার মল্লিক ২০০৩ সালে রাঙামাটি সদর বন্দুকভাঙা ইউনিয়নের করল্যাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসাবে শিক্ষকতা শুরু করেন, পরবর্তীতে ২০০৪ সালে কাপ্তাই ডংনালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এবং ২০০৮ সালে নারানগিরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসাবে শিক্ষকতা শুরু করেন।

তিনি চন্দ্রঘোনা কয়লার ডিপু কর্নফুলি প্রকল্প শ্রী শ্রী হরিমন্দির এর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

এদিকে পুরুষ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মো: ইসমাইল হোসেন প্রথমে রাইখালি কালামাইশ্যা মুখ সরকারি প্রাথমিক বিদ্যালয় দিয়ে তাঁর শিক্ষকতা জীবন শুরু করেন, পরবর্তীতে তিনি ওয়াগ্গা পরিমল চন্দ্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন এবং বর্তমানে তিনি শিলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দক্ষতার সাথে শিক্ষকতা করছেন। তিনি কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =

আরও পড়ুন