কাপ্তাই থানায় সকল পথচারীদের সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা

fec-image

কাপ্তাই থানার ব্যতিক্রমধর্মী আয়োজন ভাইরাস আক্রান্ত না হওয়ার জন্য সকলের জন্য সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করেছে। ইতোমধ্যে দেশের বিভিন্ন জেলায় নভেল করোনাভাইরাস প্রতিরোধে সরকার কর্তৃক বিভিন্ন পদক্ষেপ নেওয়ার পাশাপাশি কাপ্তাই থানাও বিভিন্ন ব্যবস্থা নিয়েছে তার মধ্যে কাপ্তাই থানা সড়কের পাশে পানির ড্রাম ও সাবান দিয়ে সকলের জন্য হাত ধোয়ার ব্যবস্থা রেখেছে।

যাতে করে অনেক মটরমেকানিক, পথচারী, চালক ও ছোট ছোট শিশুরা কাজের পাশাপাশি সাবান দিয়ে হাত ধুয়ে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে পারে এবং মরনব্যাধি করোনা সংক্রামণ হতে রক্ষা পেতে পারে।

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন বলেন, ইতোমধ্যে কাপ্তাই থানার পক্ষ হতে মাইকিং, লিফলেট বিতরণ, বিদেশ ফেরত কাপ্তাইয়ে ১৬জন কোয়ারেন্টনে নিজ বাড়িতে আছে পুলিশ বিভিন্ন ঝুঁকি নিয়ে তাদের দেখাশুনা করাছে। প্রতিজনের বাসার সামনে স্ট্রিকার লাগানো হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

অফিসার ইনচার্জ বলেন,আমরা  ইতোমধ্যে সরকারের সকল নির্দেশনা মোতাবেক বিভিন্ন উদ্যোগের পাশাপাশি সকলকে সচেতনতার ব্যাপারে সর্বদা সর্তক থাকার পরামর্শ দিয়ে যাচ্ছি।

আর সড়কের পাশে সুবিধার জন্য এবং পরিষ্কার পরিচ্ছন্ন থাকার জন্য নিজ উদ্যোগে সকলেরর জন্য সাবান ও পানির ড্রাম হাত ধোয়ার জন্য ব্যবস্থা করেছি। এতে করে কিছুটা হলেও বর্তমান করোনা সংক্রামণ হতে রক্ষা পাওয়া যাবে বলে তিনি মন্তব্য করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, কাপ্তাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + seventeen =

আরও পড়ুন