আধিপত্য বিস্তারের জেরে হামলা ও মারধরের ঘটনায়

খাগড়াছড়িতে পার্থ ত্রিপুরা জুয়েলসহ ৮৫ জনের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা: গ্রেফতার ২

fec-image

 আধিপত্য বিস্তারের জেরে হামলা ও মারধরের ঘটনায় খাগড়াছড়ি জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল-কে প্রধান আসামি করে ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরোও ৭০ জনকে আসামি করেছে মামলা হয়েছে।

শনিবার দুপুরে সদর থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শাহেদুল আলম চৌধুরী। পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে।

মামলায় এজাহারে বলা হয়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে শহরের মাস্টার পাড়া মুখ এলাকায় অতর্কিতভাবে ছাত্রলীগের নেতাকর্মীদের উপর কয়েকদফায় হামলা চালান পার্থ ত্রিপুরা জুয়েলসহ তার অনুসারীরা। এ সময় প্রাণে বাঁচার জন্য দৌড়ে পালানোর চেষ্টা করেও রক্ষা পায়নি ছাত্রলীগের নেতাকর্মীরা। একপর্যায়ে ধরে এনে কিল, ঘুষিসহ উপর্যপুরি আঘাত করে জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শাহেদুল আলম চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি টেকো চাকমাসহ কয়েকজন কর্মীকে মারধর করে আহত করা হয়।

মামলার বাদী জানান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা দীর্ঘ দিন ধরে আধিপত্য বিস্তারের লক্ষে টার্গেট করে ছাত্রলীগের নেতাকর্মীদের ভয়ভীতি প্রদর্শন করছেন। তারই অংশ হিসেবে গতরাতে তাদের ওপর সন্ত্রাসী হামলা চালায়। এ ঘটনায় ৫-৬ জন নেতাকর্মী আহত হয়েছে। অনেকে ভয়ে আছেন বলেও জানান তিনি।

অপরদিকে, মামলার অন্যতম প্রধান আসামি পার্থ ত্রিপুরা জুয়েলকে শুক্রবার রাত থেকে শনিবার রাত পর‌্যন্ত কয়েকবার ফোনে যোগাযোগ করা হয়। কিন্তু তিনি মোবাইল ফোন রিসিভ না করায় পরবর্তীতে ক্ষুদে বার্তা দেওয়া হয় তাতেও তিনি কোন সাড়া দেননি। তাই তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এদিকে, পুলিশ জানায় এ ঘটনায় এজাহারভুক্ত এক আসামীসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। সিসি টিভি ফুটেজ দেখে বাকী আসামীদের ধরতে অভিযান চালাচ্ছেন বলে জানিয়েছেন সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ রশীদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 14 =

আরও পড়ুন