খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা

fec-image

খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(২১ সেপ্টেম্বর) বিকালে খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্স ড্রিল সেডে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো. নাইমুল হক।

এসময় তিনি বলেন, উৎসব মুখর পরিবেশে যথাযোগ্য ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পার্বত্য জেলা খাগড়াছড়ি জেলার প্রতিটি পূজা মণ্ডপে প্রতিবছরের ন্যায় শারদীয়া দুর্গোৎসব অনুষ্ঠিত হবে।

মতবিনিময় সভায় খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, মানিকছড়ি সার্কেল এএসপি মো. কামরুজ্জামান, মাটিরাঙ্গা এএসপি মিজানুর রহমান, বাংলাদেশ পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক তরুণ কুমার ভট্টাচার্য্য, খাগড়াছড়ি সাংবাদিক ইউনয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত, খাগড়াছড়ি কেন্দ্রীয় শাহী জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা মো. সালাউদ্দিনসহ ৯ উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও মন্দির পরিচালনা পরিষদের সভাপতি-সম্পাদকরা বক্তব্য রাখেন।

সভায় কেন্দ্রীয় মন্দির শ্রী শ্রী রক্ষী নারায়ণ মন্দিরসহ জেলার ৫৭টি মন্দিরে শারদীয় দুর্গোৎসব ও মন্দিরের ঘট পূজার প্রস্তুতি ও নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি অনুরোধ জানানো হয়।

মন্দির পরিচালনা পরিষদকে শারদীয় দূর্গা পূজোর নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করার জন্য পরামর্শ দেয় হয়।

সভায় খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মো. নাইমুল হক জানান, সনাতন সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবকে নির্বিঘ্ন ও আনন্দময় করতে জেলা পুলিশ বিভিন্ন পদক্ষেপ নিয়েছে।

তিনি সকলের সহযোগিতা কামনা করে বলেন, শান্তিপূর্ণভাবে শারদীয়া দুর্গোৎসব পালন করা হয় তার জন্য সব ধরনের নিরাপত্তা প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × one =

আরও পড়ুন