খাগড়াছড়িতে ৭ম টিআরসি ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

fec-image

শৃঙ্খলা, নিরাপত্তা ও প্রগতির প্রত্যয়ী প্রতীক বাংলাদেশ পুলিশ। রয়েছে এক গৌরবোজ্জ্বল অতীত, প্রশংসনীয় বর্তমান, আছে দেশকে সুন্দর আগামী উপহার দেবার দৃঢ় প্রত্যয়।সততা, একতা, শৃঙ্খলাই আমাদের শক্তি এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়িতে ৭ম ট্রেইনিং কনস্টেবল (টিআরসি) ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) সকালে খাগড়াছড়ি এপিবিএন বিশেষায়িত ট্রেনিং সেন্টারে এ প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠিত হয়। এ সময় খাগড়াছড়ি এপিবিএন বিশেষায়িত ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) পিবিএম মো. আওরঙ্গজেব মাহবুবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন র‍্যাব ফোর্সের মহাপরিচালক (পিবিএম, বার) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

এ সময় প্রশিক্ষণে বিভিন্ন ক্যাটাগরিতে ৩ জন শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।আইন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করায় টিআরসি প্রশান্ত পাল, পিটি বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করায় টিআরসি আশিক মাহমুদ ও সকল বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করায় টিআরসি জাহিদ হাসানের মাঝে এ পুরস্কার বিতরণ করা হয়।

প্রশিক্ষণ কুচকাওয়াজ সমাপনী অনুষ্ঠানে শিপন আক্তার ও এসআই নুরুন্নবী চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে র‍্যাব ফোর্সের মহাপরিচালক
চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, বাংলাদেশ পুলিশ দেশের অভ্যন্তরীণ শান্তি-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন এবং আইনের শাসন প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে।দেশের শান্তি-শৃঙ্খলা রক্ষায় বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য নিষ্ঠারসাথে পালন করে যাচ্ছে অন্যায়কে প্রতিহত করার কঠিন দায়িত্ব নিয়ে।

এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর মো. জাহিদ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার কে এইচ এম এরশাদ, অতিরিক্ত পুলিশ সুপার ও কমান্ড্যান্ট (প্রশাসন) রিপন কুমার মোদক, এপিবিএন ও বিশেষায়িত ট্রেনিং সেন্টারের সহকারী পুলিশ সুপার মাহিদুল হাসান, পুলিশ পরিদর্শক মো. আলাউদ্দিন প্রমুখসহ বিভিন্ন সামরিক ও বেসামরিক অধিদফতরের কর্মকর্তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + 16 =

আরও পড়ুন