গ্রামবাসীকে অপহরণের অভিযোগকে কাল্পনিক দাবি ইউপিডিএফ গণতান্ত্রিকের

fec-image

ইউপিডিএফ গণতান্ত্রিক’র বিরুদ্ধে নগেন্দ্র ত্রিপুরা নামে এক জুম্ম গ্রামবাসীকে অপহরণ ও মুক্তিপন দাবির অভিযোগকে কাল্পনিক দাবি করে ইউপিডিএফ-গণতান্ত্রিক’র মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়কারী সুলেন চাকমা বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে ইউপিডিএফ-গণতান্ত্রিক দেশ ও জাতির স্বার্থে পাহাড়ি-বাঙ্গালির সম্প্রীতি বজায় রাখতে কাজ করছে। কোন ধরণের খুন, গুম, অপহরন ও চাঁদাবাজির মতো অপরাধের সাথে আমাদের সংগঠনের কোন ধরণের সংশ্লিষ্টতা নেই।

গত ৪ ডিসেম্বর অনলাইন নিউজ পোর্টালগুলোতে এ বিষয়ে সংবাদ প্রকাশের পর গণমাধ্যমে দেয়া বিবৃতিতে এমন দাবি করেন ইউপিডিএফ গণতান্ত্রিক এর মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়কারী সুলেন চাকমা।

সন্তু লারমা নেতৃত্বাধীন জেএসএস পাহাড়ে নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে জনগণের দৃষ্টি অন্যদিকে ফেরাতেই অপহরণ নাটক সাজিয়েছে দাবি করেন ইউপিডিএফ গণতান্ত্রিক’র মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়কারী সুলেন চাকমা।

কথিত অপহরণ নাটক নিয়ে গোমতি এলাকায় স্থানীয় মেম্বার, কার্বারী ও এলাকাবাসীর সাথে মতিনিময় সভার বরাত দিয়ে সুলেন চাকমা উল্লেখ করেন, নগেন্দ্র ত্রিপুরার সাথে দীর্ঘদিন ধরে সন্তু লারমা নেতৃত্বাধীন জেএসএসর নেতা মনি ত্রিপুরার জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। জমি সংক্রান্ত বিরোধের জেরে অপহরণের সাথে জেএসএস নেতা গোমতির গড়গড়িয়ার বাসিন্দা দরিন্দ্র ত্রিপুরার ছেলে মনি ত্রিপুরা জড়িত বলেও জানান সুলেন চাকমা।

ইউপিডিএফ-গণতান্ত্রিক দলের বিরুদ্ধে সন্তুু লারমার নেতৃতাধীন জেএসএস যতই অপপ্রচার করুক না কেন, সাধারণ জনগণের অকুতোভয় সমর্থন আর ভালোবাসা থেকে কখনো ইউপিডিএফ-গণতান্ত্রিক দলকে আলাদা করা যাবেনা বলেও বিবৃতিতে দাবি করেন ইউপিডিএফ গণতান্ত্রিক’র মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়কারী সুলেন চাকমা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, ইউপিডিএফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন