বাইশারীতে শ্রমজীবীদের ঘরে ঘরে ভিজিডির চাউল পৌঁছে দিলেন চেয়ারম্যান

fec-image

বান্দররবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি ও পার্বত্যমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টা বাস্তবায়নের লক্ষে করোনাভাইরাস প্রতিরোধে শ্রমজীবি ও কর্মহীন মানুষের ঘরে ঘরে মাসিক ভিজিডির চাউল নিজেই মাথায় বহন করে পৌঁছে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি।

মঙ্গলবার (৩১ মার্চ) সকাল ৯ টা থেকে মাসিক ভিজিডির চাউল পরিষদের মাঠে প্রদানের কথা থাকলে ও করোনাভাইরাসের কারনে চেয়ারম্যান গাড়িযোগে বিভিন্ন ওয়ার্ডের রাস্তা দিয়ে চাউল নিয়ে দুর্গম পাহাড়ে নিজেই মাথায় করে বাড়ি পৌঁছে দিচ্ছেন চেয়ারম্যান।

চেয়ারম্যান আলম কোম্পানি বলেন, আমি চেয়ারম্যান নই, আমি জনগনের খাদেম। মাথায় করে চাউল সাধারণ মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে পারায় আমি অনেক খুশি। এটা আমার দায়িত্ব। আগামীতে ও মানুষের সেবা করার জন্য সকলের দোয়া চান তিনি।

উপজেলার বাইশারী ইউনিয়নের ৯ টি ওয়ার্ড়ে মোট ৬৬০ জন উপকারভোগীসহ আগামীতে যে কোন বরাদ্ব, ১০টাকা কেজির চাউল, ভিজিএফ ও সকল বরাদ্ব, দুঃস্থ , অসহায়দের ঘরে ঘরে পরিষদের মেম্বারগন, সচিব চৌকিদার ও দফাদারকে সাথে নিয়ে চাউল পোছে দিবেন বলে চেয়ারম্যান জানান।

স্থানীয়রা বাইশারী ইউপি চেয়ারম্যানের এই মহতী উদ্যোগকে স্বাগত জানান। স্থানীয় ৯ নং ওয়ার্ড়ের বাসিন্দা অবঃ প্রধান শিক্ষক মাওলানা আবদুর রহমান বলেন এলাকায় সকল জনপ্রতি যদি এভাবে জনগনের পাশে থাকে তাহলে এই দেশ এই সমাজ আরো উন্নত হবে এবং দুর্নিতী মুক্ত হবে।

চাউল বিতরণকালীন চেয়ারম্যান এর সাথে সহযোগী ছিলেন ইউনিয়ন পরিষদ সচিব শাহজাহান, যুবলীগ সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক নুরুল আলম, ইউপি সদস্য আবু তাহের কৃষকলীগ সভাপতি আবু জাফর, দফাদার নুরুল আমিন প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, পার্বত্যমন্ত্রী, বাইশারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × two =

আরও পড়ুন