চকরিয়ায় কাভার্ডভ্যান ও বাসের ধাক্কায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১

fec-image

কক্সবাজারের চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। আহত ব্যক্তিকে উদ্ধার করে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বিকেল তিনটার দিকে উপজেলার চকরিয়া বদরখালী সড়কের মাইজঘোনা এবং সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বরইতলী রাস্তার মাথা এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহীরা হলেন, মাহমুদুল করিম (২৬)
তিনি চকরিয়া উপজেলার ডেমুশিয়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের দক্ষিণ আম্মারডেরা গ্রামের মকছুদ আহমদের ছেলে এবং অপর নিহত সোহেল সিকদার (২৩) একই উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ভরিন্যারচর গ্রামের মালয়েশিয়া প্রবাসী বাবুল সিকদারের ছেলে। আহত ব্যক্তি হলেন, নিহত মোটরসাইকেল আরোহী মাহমুদুল করিমের বড় ভাই রবিউল ইসলাম।

নিহতদের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন মঙ্গলবার বিকেলে ডেমুশিয়া থেকে মোটরসাইকেল যোগে বড় ভাইয়ের বিবাহের চিঠি নিয়ে দাওয়াত করতে যাচ্ছিল মাহমুদুল করিম ও তার বড় ভাই রবিউল ইসলাম। প্রতিমধ্যে চকরিয়া-বদরখালী সড়কে বিকেল তিনটার দিকে মাইজঘোনাস্থ আক্কাস মেম্বারের ঘাটা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পন্যবাহী কাভার্ডভ্যান মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী মাহমুদুল করিম (২৬) প্রাণ হারায়।তার সাথে থাকা বড় ভাই রবিউল ইসলাম (৩৫) আহত হয়। আহত রবিউল ইসলামকে উদ্ধার করে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পরই কাভার্ডভ্যান চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের কাউকে আটক করা যায়নি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ওসমান গনি বলেন, চকরিয়া-বদরখালী সড়কে দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে পুলিশ পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করেছে। দুর্ঘটনায় পতিত কাভার্ডভ্যান ও মোটর সাইকেল জব্দ করে থানায় রাখা হয়েছে। নিহতের মরদেহ আইনগত ভাবে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

অপরদিকে, সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বরইতলী রাস্তা মাথা এলাকায় দ্রুতগামী একটি বাস মোটরসাইকেল আরোহী কৈয়ারবিল ভরিন্যারচর এলাকার সোহেল সিকদারকে ধাক্কা দেয়। ওইসময় মোটরসাইকেল আরোহী সড়ক থেকে ছিটকে পড়ে। পরে স্থানীয়া ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল আরোহী সোহেলের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেল ভোর সাড়ে ৫টার দিকে মারা হারায়।

মহাসড়কের বানিয়ারছড়া চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, মহাসড়কে মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয়া বাস গাড়ির এখনো সন্ধান পাওয়া যায়নি। তবে এ ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × two =

আরও পড়ুন