চকরিয়ায় কৃষকের রহস্যজনক মৃত্যু

fec-image

কক্সবাজারের চকরিয়ায় জাহেদুল ইসলাম (২৫) নামের এক কৃষক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। জাহেদ উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সওদাগরঘোনা এলাকার নুরুচ্ছফির ছেলে। এ ঘটনা নিয়ে তার পিতা নুরুচ্ছফি বাদী হয়ে রবিবার রাতে চকরিয়া থানায় অজ্ঞাতনামা আসামি দেখিয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

সূত্রে জানায়, জাহেদুল ইসলাম পেশায় একজন কৃষক। সে নিজের ক্ষেতের মধ্যে সারাদিন কাজ করেছে। ক্ষেত থেকে শনিবার সন্ধ্যায় বাড়ি ফেরার পর জাহেদ অজ্ঞান হয়ে পড়ে। পরে তার বাড়ির লোকজন অজ্ঞানবস্থা থেকে দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার এ মৃত্যু নিয়ে নানা রহস্যের জট বাঁধায় এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে চকরিয়া থানার এস.আই প্রিয়লাল ঘোষ হাসপাতালে গিয়ে জাহেদুল ইসলামের লাশ উদ্ধার করে তার সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) প্রিয়লাল ঘোষ বলেন, নিহত যুবক জাহেদুল ইসলামের গলায় আঁচড়ের চিহ্ন রয়েছে। তবে সে কিভাবে মারা গেছে তা কেউ বলতে পারছে না। তবে ঘটনাটি আত্মহত্যা না হত্যা এ ব্যাপারে ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত তা নিশ্চিত হওয়া যাচ্ছেনা। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছিল বলে তিনি জানান।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকের উদ্ধৃতি দিয়ে বলেন, নিহত যুবকের গলায় আঁচড়ের চিহ্ন রয়েছে। তার লাশের ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে তার পিতাকে বাদী করে অজ্ঞাত আসামি দেখিয়ে একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। তবে লাশের ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বলা যাবে এটি হত্যা না অন্য কিছু।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন