খাগড়াছড়িতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

fec-image

খাগড়াছড়ি শহরে মৌমিতা ত্রিপুরা(১২) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার(১৩ নভেম্বর) দুপুরে খাগড়াছড়ি শহরের খাগড়াপুর এলাকায় এই ঘটনা ঘটে।মৌমিতা জেলা সদরের নুনছড়ি থলিপাড় এলাকার সুনীল ব্রত ত্রিপুরার মেয়ে।

জান যায়, খাগড়াছড়ি শহরের খাগড়াপুর এলাকার বাসিন্দা অনন্ত ত্রিপুরার বাসায় মৌমিতা গৃহকর্মী হিসেবে কাজ করতো। অপর গৃহকর্মী ধনিতা ত্রিপুরা গীর্জা থেকে ফিরে ঘরের ভেতর থেকে মৌমিতার কোন সারা না পেয়ে গৃহকর্তাকে বললে পরে পুলিশ আসে। এসময় পুলিশ ঘরে ঢুকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় মৌমিতার মরদেহ উদ্ধার করে।

গৃহকর্তা অনন্ত ত্রিপুরা বলেন, আমি রাঙ্গামাটি যাব দেখে মৌমিতা ও ধনিতা দুজন মিলে আমাকে রান্না করে খাইয়েছে। আমার স্ত্রী ছিল বাপের বাড়িতে। দুপুরে হঠাৎ করে শুনি মৌমিতা আত্মহত্যা করেছে। কেন সে আত্মহত্যা করেছে বুঝতে পারছিনা। ৪/৫ মাস ধরে সে মৌমিতা তাঁর বাসায় থাকছেন বলেও জানান তিনি।

খাগড়াছড়ি সদর থানার ওসি(তদন্ত) মোঃ গোলাম আবছার বলেন, এটি আত্মহত্যা কিনা নিশ্চিত না।মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে প্রকৃত কারণ জানা যাবে। আপাতত পরিবারের পক্ষ থেকে অপমৃত্যু মামলা হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, রহস্যজনক মৃত্যু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন