উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় এমপি জাফর আলম

‘আগুন-সন্ত্রাসে লিপ্ত থাকা বিএনপি চায় না দেশের মানুষ শান্তিতে থাকুক’

fec-image

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে যুবলীগের গৌরবউজ্জল ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে পালিত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ মণির প্রতিকৃতিতে পুস্পমাল্যদান শেষে যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছর উদ্দীন কছির এর নেতৃত্বে বিকেল ৩টায় চিরিংগা সড়ক ও জনপদ বিভাগের ডাকবাংলো থেকে এক বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়।

র‍্যালিটি প্রধান সড়ক প্রদিক্ষণ করে পৌরশহরে কাজী মার্কেট চত্বরে পৌঁছে এক আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার উদ্দীন কছির এর পরিচালনায় কেক কাটা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম।

যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এমপি জাফর আলম উপস্থিত হাজারো নেতাকর্মীর উদ্দেশ্যে বলেন, বিএনপি আবারো আগুন-সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করে দিয়েছে। সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত থাকা এ দলটি চায় না বাংলাদেশের মানুষ শান্তিতে-সহাবস্থানে থাকুক। তারা প্রতিনিয়ত গুজব-প্রপাগন্ডা ছড়িয়ে দেশের মধ্যে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে জনগণের দৃষ্টি ভিন্নদিকে নেয়ার অপচেষ্টা চালাচ্ছে তারা।

তিনি বলেন, বর্তমানে স্বাধীনতাবিরোধী এ অপশক্তিকে ক্ষমতায় দেখতে চায় না দেশের জনগণ। সরকারের বিরুদ্ধে যতই ষড়যন্ত্র জ্বালাও-পোড়াও আন্দোলনের কর্মসূচি ঘোষণা করুক না কেন, এই বাংলার মাটিতে স্বাধীনতাবিরোধী বিএনপি-জামায়াত অপশক্তিকে মাথা তুলে দাঁড়াতে দেওয়া হবে না। অশুভ অপশক্তিকে মোকাবেলায় যুবলীগের প্রত্যেকটা নেতাকর্মীকে নতুন করে প্রস্তুতি নিতে হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহম্মদ বাহাদুর, বিশেষ বক্তার বক্তব্য দেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গিয়াসউদ্দীন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী, উপজেলার ভাইস-চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জামাল উদ্দীন জয়নাল, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দীন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ওয়ালিদ মিল্টনসহ যু্বলীগ-ছাত্রলীগের নেতারা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন