নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা নিবেদন করছেন।

শুক্রবার (১৭ মার্চ) সকালে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, পুলিশ প্রশাসনসহ পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তর, জনপ্রতিনিধি,
বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক , ব্যবসায়ী, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং বিভিন্ন ব্যক্তি ও সংস্থা জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করার মাধ্যমে শ্রদ্ধাজ্ঞাপন করেন।

নাইক্ষ্যংছড়িউপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রোমেন শর্মার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা, নাইক্ষ্যংছড়ি হাসপাতালের স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. আবু জাফর মো. সেলিম উদ্দিন, থানার ওসি টান্টু সাহা, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি আবু তাহের কোম্পানি, সাধারণ সম্পাদক ও দোছড়ি ইউপি চেয়ারম্যান মো. ইমরান, সদর ইউনিয়নে সভাপতি মো. হোসেনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন নানা কর্মসূচিসহ শিশুদের নিয়ে কবিতা আবৃত্তি, আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

পাশাপাশি উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে নানা কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করছেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো. শফিউল্লাহ। এসময় নেতাকর্মী ও সহযোগী সংগঠনের লোকজন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাতীয় শিশু দিবস, নাইক্ষ্যংছড়ি, বঙ্গবন্ধু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন