লংগদুতে বঙ্গবন্ধুর জন্মদিবস ও জাতীয় শিশু দিবসের র‍্যালি ও আলোচনা সভা

fec-image

‘বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে, আনব হাসি সবার ঘরে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্‌যাপন উপলক্ষ্যে লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৭ মার্চ) সকাল ১০ টায় উপজেলা পরিষদ প্রান্ত থেকে র‍্যালি করে প্রধান সড়ক ঘুরে পাবলিক লাইব্রেরি মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। উপজেলা মাধ্যমুক শিক্ষা অফিসার মাকসুদুর রহমান এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, লংগদু থানার অফিসার ইনচার্জ মো. হারুন রশীদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, উপজেলা নির্বাচন অফিসার বুলবুল আহমেদ, উপজেলা শিক্ষা অফিসার এমকে ইমাম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, বীর মুক্তিযোদ্ধা মীর শাহনেওয়াজ, মো. এখলাস মিঞা খান প্রমুখ।

এর আগে উপজেলা সদরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় বিভিন্ন কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, শিক্ষক ও ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাতীয় শিশু দিবস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন