রাজস্থলীতে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

fec-image

বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ এবং আলোচনা সভার মধ্য দিয়ে রাঙামাটিতেও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

রোববার (১৭ মার্চ) সকাল সাড়ে ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে সর্বস্তরের জনগণের পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে কর্মসূচি শুরু হয়।

রাজস্থলী উপজেলা প্রশাসনের আয়োজনে এ সময় রাজস্থলী উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ ইরফান উদ্দিন আহম্মদ এর নেতৃত্বে প্রশাসনের পক্ষ হতে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, অফিসার ইনচার্জ ইকবাল হোসেন, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরাসহ সরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত থেকে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

বাংলাদেশ আওয়ামী লীগ রাজস্থলী উপজেলা শাখার সভাপতি উবাচ মারমার নেতৃত্বে জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ হতে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে উপজেলা পরিষদ এর নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজস্থলী উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা। উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহম্মদ এর সভাপতিত্বে ওসি এলএসডি আশিষ ভৌমিকের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন সাংবাদিক আজগর আলী খান, রাজস্থলী থানার ওসি ইকবাল হোসেন, উপজেলা কৃষি অফিসার মাহবুব এলাহী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা, রুইহলাঅং মারমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন