যথাযোগ্য মর্যাদায় বান্দরবানে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

fec-image

“বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে আনব হাসি সবার ঘরে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে যথাযোগ্য মর্যাদায় মধ্য দিয়ে বান্দরবানের পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।

রবিবার (১৭ মার্চ) সকালে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণের বেলুন উড়িয়ে জন্মবার্ষিকীর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন।

এর আগে প্রশাসন কার্যালয় প্রাঙ্গন থেকে বের করা হয় বর্ণাঢ্য র‍্যালি। শহরে প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্ত মঞ্চে এসে শেষ হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তম্বক অর্পণকরেন পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, জেলা প্রশাসক শাহ মোহাজিদ উদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীন সহ বিভিন্ন সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এসময় জেলা প্রশাসন আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এক আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আয়োজিত অনুষ্ঠানে প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী, পৌরসভা মেয়র শামসুল ইসলাম, সড়ক ও জনপদ নির্বাহী প্রকৌশলী মোসলেহ উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাতীয় শিশু দিবস, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন