পানছড়িতে ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়

fec-image

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবলে বালক-বালিকা উভয়েই ইউপি চ্যাম্পিয়ন হয়েছে, পানছড়ি বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়। ৩নং পানছড়ি সদর ইউপির প্রাথমিক বিদ্যালয়গুলোর বালক-বালিকাদের নিয়ে খেলাগুলো অনুষ্ঠিত হয় বাজার উচ্চ বিদ্যালয় মাঠে।

ক্ষুদে ফুটবলারদের পায়ের কারুকাজ দেখতে প্রতিদিন ছুটে আসে উৎসুক দর্শনার্থী। অবশেষে বালকদের ফাইনাল উন্নীত হয় পানছড়ি বাজার মডেল ও মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

অপরদিকে বালিকাদের মাঝে ফাইনালে আসে বাজার মডেল ও পাইলট ফার্ম সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বৃহস্পতিবার (৩ রা আগস্ট) সকাল ৯ টা থেকে শুরু হয় দৃষ্টিনন্দন ফাইনাল। আষাঢের বৈরী আবহাওয়া উপেক্ষা করে সকাল থেকেই খেলা উপভোগে মাঠে ছুটে আসে দর্শনার্থীরা। বাজার মডেল ও পাইলট ফার্ম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দল দিয়েই শুরু হয় দিনের প্রথম খেলা। এতে বাজার মডেল ২-০ গোলে জয়লাভ করে।

দিনের ২য় খেলায় অংশ নেয় বাজার মডেল ও মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বালক দল। এতে বাজার মডেল ৪-১ গোলের ব্যবধানে জয়লাভ করে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উভয় দলের খেলা উপভোগ করেন উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার সুস্মিতা ত্রিপুরা। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে তিনি পুরস্কার তুলে দেন।

সুন্দর খেলা উপহার দেয়ার জন্য উভয় দলের খেলোয়াড়দের অভিনন্দন জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক প্রলয় জ্যোতি চাকমা, তিপন চাকমা, নুরুল আবছার, মোহাম্মদ শাহজাহান, হুমায়ুন কবির মিলন, আলপনা দে, বিপাশা সরকার প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চ্যাম্পিয়ন, পানছড়ি, ফুটবল টুর্নামেন্ট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন