চকরিয়ায় ডাম্পারের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত : আহত-৪

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলার অভ্যান্তরীণ বদরখালী-মহেশখালী সড়কে ডাম্পারের ধাক্কায় গিয়াস উদ্দিন ভূট্টো (৪৫) নামের একজন সিএনজি যাত্রী মারা গেছেন। এসময় শিশুসহ ৪ জন গুরুতর আহত হয়েছে। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে চকরিয়া-বদরখালী সড়কের উপজেলার সাহারবিল মাইজঘোনা স্টেশনের পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহত গিয়াস উদ্দিন ভূট্টো মহেশখালীর কালারমারছড়া ঝাপুয়া এলাকার মোক্তার আহমদ চৌধুরীর ছেলে ও চকরিয়া সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

এ ঘটনায় আহতরা হলেন, মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ইউনুছখালী এলাকার নুরুল আলমের ছেলে নুর মোহাম্মদ (৩৬), একই এলাকার মৃত উত্তম আলীর পুত্র জাফর আলম (৪৫) ও নুর মোহাম্মদের ছেলে জাহেদুল ইসলাম (৬), একই ইউনিয়নের নতুনপাড়া এলাকার মৃত আকবর আলীর ছেল লেদু মিয়া (৬০)। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তৎমধ্যে আহত দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুইটি ঘটনাস্থলে রয়েছে।

চকরিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সাকের মোহাম্মদ যুবাইর বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থলে থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। নিহতের পরিবারের লোকজন না আসায় নিহতের মরদেহ থানা রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অফিসার ইনচার্জ, চকরিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + three =

আরও পড়ুন