চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই ব্যাংক কর্মকর্তা হতাহত

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলার অভ্যন্তরীণ বদরখালী-মহেশখালী (কেবি জালাল উদ্দিন) সড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহীসহ দুই ব্যাংক কর্মকর্তা হতাহত হয়েছে।

এ ঘটনায় মোজাম্মেল হক (৩৬) নামের এক মোটরসাইকেল আরোহী ব্যাংক কর্মকর্তা ঘটনাস্থলে নিহত এবং সালাহ উদ্দিন (৩৫) নামে অপর ব্যাংক কর্মকর্তা গুরুতর আহত হয়েছেন। হতাহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকাল ৫টার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত মোজাম্মেল হক মহেশখালী উপজেলার হোয়ানক পানির ছড়া এলাকার আবুল হাসেমের ছেলে। পেশায় তিনি ইসলামী ব্যাংক চকরিয়া শাখার ফিল্ড অফিসার। মোটরসাইকেল থাকা অপর আহত আরোহী ব্যাংক কর্মকর্তা সালাহ উদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ব্যাংক সূত্রে জানা গেছে, ইসলামী ব্যাংক চকরিয়া শাখার দুই কর্মকর্তা বিকেলে কর্মস্থলের কাজ শেষে মোটরসাইকেল যোগে চকরিয়া থেকে মহেশখালী বাড়িতে ফিরছিল মোজামেল হক ও তার সহযোগী সালাহ উদ্দিন। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে চকরিয়া উপজেলার অভ্যান্তরীণ চিরিংগা-বদরখালী-মহেশখালী সড়কের সাহারবিল ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় পৌঁছলে চিরিংগা অভিমুখে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে ঘটনাস্থলে প্রাণ হারায় ব্যাংক কর্মকর্তা মোজামেল হক। এসময় গুরুতর আহত হয় অপর আরোহী সালাহ উদ্দিন। পরে স্থানীয় ও পুলিশ হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহত সালাহ উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ব্যাংক কর্মকর্তার মরদেহ প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়ায়, সড়ক দুর্ঘটনায়, হতাহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন