ছাড়পত্র পেল শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’

fec-image

আগামী ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত সিনেমা ‌‘তুফান’। সিনেমার শুটিং শেষ হওয়ার আগে ফার্স্ট লুক পোস্টার, টিজার ও গান মুক্তি দিয়ে তুলকালাম বাধিয়ে দিয়েছিলেন নির্মাতা রায়হান রাফী। এবার মিলল সেন্সর ছাড়পত্র। বুধবার (০৫ জুন) দুপুরে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে ২ ঘণ্টা ২৫ মিনিটের এই সিনেমাটি।

সেন্সর ছাড়পত্রে দেখা গেল ছবির প্রযোজকের স্থানে একজনের নাম। অথচ, শুরু থেকে বলে আসা হচ্ছিল দুই বাংলার চলচ্চিত্রের কোলাবোরেশনে আলফা আই, চরকি ও ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ ফিল্মস ‘তুফান’ সিনেমাটি নির্মাণ করবে। কিন্তু এই তিন প্রতিষ্ঠানের মধ্যে কোনটির ব্যানারে এটি নির্মাণ হচ্ছে তা অজানাই ছিলো। সেন্সর ছাড়পত্র পাওয়ার পর জানা গেলো ‌‘তুফান’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই।

এ বিষয়য়ে আলফা আই স্টুডিওস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার করিম ভূঁইয়া সমকালকে জানান, ‘তুফান’ ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান ‘আলফা আই স্টুডিওস লি.। সে কারণে সেন্সর ছাড়পত্রে আমার নাম লেখা। কারণ, এটা একটা বাংলাদেশি সিনেমা। এছাড়া চরকি হল ডিজিটাল পার্টনার ও এসভিএফ ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিটর।’

ছাড়পত্র পাওয়ার পর নির্মাতা রায়হান রাফী গণমাধ্যমকে বলেন, ‘খুব ভালো লাগছে। টানা যে যুদ্ধের মধ্য দিয়ে গিয়েছি, সেটার একটা ভালো ফলাফল হচ্ছে এই ছাড়পত্র। মাঠের যুদ্ধটা আপাতত শেষ। এবার শুরু করবো হলের যুদ্ধ।’

‘তুফান’ সিনেমায় শাকিবের সঙ্গে আছেন মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। এতে আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, গাজী রাকায়েত, সাজু খাদেম, মিশা সওদাগরসহ আরও অনেকে।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন