বাইশারীতে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে কেক কাটার মধ্যদিয়ে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (১জানুয়ারী) বিকাল সাড়ে ৪টায় বাইশারী বাজারস্থ দলীয় কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাইশারী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মুফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি ও যুবদলের আহ্বায়ক মো. জসিম উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- বর্তমান সরকার নির্বাচনকে প্রহশনে পরিণত করেছে। এই সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন কখনও সম্ভব নয়। তাই অবিলম্বে প্রহসনের নির্বাচন বাতিল করে সরকারকে ক্ষমতা থেকে পদত্যাগ করতে হবে। নির্দলীয় সরকারের অধীনে সব দলের অংশগ্রহণে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে।

এখন নির্বাচন মানে আতঙ্ক আর বিরোধী মতের উপর মামলা, হামলা, নির্যাতন, দিনের ভোট রাতে ব্যালট বাক্স ভর্তি করা। নির্বাচনের মাধ্যমে জনগণের রায়ের প্রতিফলন ঘটেনা। সরকারের প্রশাসন ও দলীয় সন্ত্রাসের মাধ্যমে কেন্দ্র দখল করে জনগনের ভোটাধিকার হরণ করছে প্রতিনিয়ত।

ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. ইলিয়াছের পরিচালনায় কেক কাটা ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাইশারী ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জাহেদুল আলম রুবেল, ইউনিয়ন যুবদলের সদস্য নেজাম উদ্দিন, ইউনিয়ন শ্রমিকদলের যুগ্ম সম্পাদক মো. মনিরুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য কলিমুল্লাহ, মো. সেলিম, নাইক্ষ্যংছড়ি কলেজ ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য মো. শফি, বাইশারী কলেজ ছাত্রদলের সভাপতি আব্দুল মালেকসহ বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − four =

আরও পড়ুন