জনগণের দৌড় গোড়ায় সরকারি সেবা পৌঁছাতে নিরলসভাবে কাজ করতে হবে: বিভাগীয় কমিশনার

fec-image

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ আবদুল মান্নান বলেন, জনগণের দৌড় গোড়ায় সরকারি সেবা পৌঁছাতে সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের নিরলসভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, শহরে উন্নয়নের ছোঁয়া গ্রামে পৌঁছাতে সমাজের সকলের হেডম্যান, কারবারী, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুশিল সমাজের নেতৃবৃন্দকে নিয়ে প্রধান মন্ত্রীর ঘোষণা এসডিজি-১০ এর বাস্তবায়নের সকল ভূমিকা পালন করতে যেন ভুল না হয় সেদিকে লক্ষ্য রেখে কাজ করার আহ্বান জানান।

শনিবার সকাল ১১টা বান্দরবানে থানচি উপজেলা পরিষদ মিলনায়তনে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক মন্ডলী, সাংবাদিক ও সর্বস্তরের জনসাধারনের সাথে এক মত বিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম বিভাগের স্থানীয় সরকার পরিচালক ও (অতিরিক্ত সচিব) দীপক চক্রবর্তী, বান্দরবানে পুলিশ সুপার মোহাম্মদ জাকের হোসেন, বিজিবি ৩৮ ব্যাটারিয়ান বলিপাড়া জোন এর ভারপ্রাপ্ত কমান্ডার মেজ্বর জাহাঙ্গির আলম, থানচি উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা, মহিরা ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা,রুমা উপজেলা নির্বাহী অফিসার সামশুল আলম, থানচি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল প্রমূখ উপস্থিত ছিলেন।

বিভাগীয় কমিশনার আরও বলেন, সংবিধানের ২১ অনুচ্ছেদে বলা হয়েছে সরকারি কর্মকর্তা কর্মচারীদের নিজ নিজ কর্মস্থলের অবস্থান করে জনগণে দৌড় গোড়ায় সরকারি বিভিন্ন সেবা পৌঁছায় দিতে এবং আরও বলা হয়েছে সরকারি সম্পদ রক্ষা এবং যত্নহকারে রক্ষনাবেক্ষণ কোন প্রকার অরক্ষিত হলে তার বিরোধের আইনগত ব্যবস্থা গ্রহণ করার।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + nineteen =

আরও পড়ুন