জবাবদিহিতা আর স্বচ্ছতা থাকলে দূর্নীতি বাসা বাধবে না: পানছড়িতে জেলা প্রসাশক

fec-image

সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের স্বচ্ছতা ও জবাবদিহিতা থাকতে হবে। তা না হলে দেশে উন্নয়ন কর্মকাণ্ড ব্যাহত হবে। জবাব দিহিতা আর স্বচ্ছতা থাকলে দূর্নীতি বাসা বাধবে না। তাই সবাইকে স্বচ্ছতার মাঝে কাজ করতে হবে। তাছাড়া সবাইকে অধিকার আদায়ে সোচ্চার হতে হবে।

বৃহস্পতিবার(১০’অক্টোবর ) সকাল ১১টা থেকে পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে এসব কথা তুলে ধরেন খাগড়াছড়ির নবাগত জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

উপজেলা প্রশাসনের আয়োজনে তিনি পানছড়ির জনপ্রতিনিধি, সকল বিভাগীয় কর্মকর্তা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে মত বিনিময় করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা।

অনুষ্ঠানে উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা বিজয় কৃষ্ণ নাথ, মুক্তিযোদ্ধা আলী আহম্মদ, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক বিজয় কুমার দেব, প্রেসক্লাব সভাপতি জয়নাথ দেব ও ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন।

অনুষ্ঠান শেষে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়, ৩নং পানছড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয়সহ সরকারের নানান উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন