জেএসএস নেতাকে গুলি করে হত্যার প্রতিবাদে বিক্ষোভ

fec-image

রাঙামাটি জেলার বাঘাইছড়িতে জেএসএস (এমএন লারমা) নেতা সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যার প্রতিবাদে দীঘিনালায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে থানা জেএসএস (এমএন লারমা) কমিটি।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার লারমা স্কোয়ার থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে দীঘিনালা থানা বাজার প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে সমাবেশ করে।

সমাবেশে দীঘিনালা থানা যুব সমিতির সভাপতি সোনামণি চাকমার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দীঘিনালা থানা জেএসএস (এমএন লারমা) কমিটির সাংগঠনিক সম্পাদক সমীর চাকমা, ছাত্র বিষয়ক সম্পাদক নলেজ চাকমা জ্ঞান, পাহাড়ি ছাত্র পরিষদের (পিসিপি) সভাপতি মৃণাল চাকমা এবং ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর সমন্বয়ক শুভরণ চাকমা প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে সন্তু লারমা সমর্থিত জেএসএস এর সন্ত্রাসীদের দায়ী করে ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানানো হয়।

উল্লেখ্য বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে বাঘাইছড়িতে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে ঢুকে বুকে পিস্তল ঠেকিয়ে ইউপি সদস্য এবং জেএসএস (এমএন লারমা) এর থানা কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যা করেছে উপজাতীয় সন্ত্রাসীরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুলি, জেএসএস নেতাকে, প্রতিবাদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন